খবররাজ্য

মমতা বন্দ্যোপাধ্যায়কে ল্যাং মারলে, ঈশ্বর পাল্টা পদাঘাত করবে:দেবাংশু

মহানগর বার্তা ডেস্ক : ‘মূল কাণ্ডারী’-কে স্বীকৃতি না দিয়ে ফায়দা নিচ্ছেন বলে অভিযোগ উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে দুর্গাপুজো যাতে ইউনেস্কোর হেরিটেজ তকমা পায়, সেজন্য অক্লান্ত পরিশ্রম করা তপতী গুহ ঠাকুরতাকে যোগ্য সম্মান জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ রেড রোডের অনুষ্ঠানে মূল মঞ্চেই আমন্ত্রণ জানানো হয় তপতীকে। তাঁকে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী।

এই ঘটনা তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেবাংশু ভট্টাচার্য(Debangshu Bhattacharya)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন “তপতী গুহ ঠাকুরতাকে নিজের হাতে সংবর্ধিত করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উনি সম্মান জানাতে জানেন। ক্রেডিট দিতে জানেন।”

আরও পড়ুন:গ্ৰামে ভাঙা রাস্তা, বিয়ের জন্য জমানো টাকায় পাকা রাস্তা উপহার যুবকের

এরপরই প্রশ্ন তুলেছেন দেবাংশু(Debangshu)। তিনি লিখেন,” তাহলে Makusss? এটাও গেল? ইস…. এভাবেই ততবার মমতা বন্দ্যোপাধ্যায় কে ল্যাং মারার চেষ্টা করবেন ঈশ্বর ততবার পাল্টা পদাঘাত ফিরিয়ে দেবে প্রতিটা কোনা থেকে।”

Source: Debangshu Bhattacharya Facebook Page

দুর্গাপুজোকে হেরিটেজ তকমা দেওয়ায় আজ ইউনেস্কোর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে পশ্চিমবঙ্গ সরকার। মুখ্যমন্ত্রীর নেতৃত্বে রেড রোড পর্যন্ত শোভাযাত্রা হয়। মিছিলের শেষে রেড রোডে সংবর্ধনা জানানো হয় ইউনেস্কোর প্রতিনিধিদের। মূলমঞ্চে ছিলেন হাতেগোনা কয়েকজন অতিথি। মুখ্যমন্ত্রী, মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী, ফিরহাদ হাকিম, বিমান বন্দ্যোপাধ্যায়-সহ মূল মঞ্চে ইউনেস্কোর প্রতিনিধি, সৌরভ গঙ্গোপাধ্যায়রা ছিলেন। সেখানে ছিলেন কলকাতার সেন্টার ফর স্টাডিজ ইন সোশাল সায়েন্সেসের অধিকর্তা তপতী গুহ ঠাকুরতা।

আরও পড়ুন: ‘চিন্তন শিবিরে’ চিন্তা বদল পদ্মের, নেতা নয় তৃণমূল থেকে কর্মী চাইছে বিজেপি

নিজের ভাষণের শুরুতেই প্রেসিডেন্সির প্রাক্তনী তপতী গুহ ঠাকুরতাকে ধন্যবাদ জানান মমতা। তিনি বলেন, ‘আমি তপতীদেবীকে ধন্যবাদ জানাই। যিনি সোশ্যাল স্টাডিজে কাজ করেন এবং অনেক গবেষণা করে সাহায্য করেছেন, তাঁদের আমি ধন্যবাদ জানাই।’ পালটা হাসিমুখে তপতীকে ধন্যবাদ জানায় মমতাও।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close