হুগলিজেলা

“বিজেপির নারীকর্মীরা সবচেয়ে বেশি নিরাপত্তাহীনতায় ভোগে”, দাবি দেবাংশুর

নিজস্ব প্রতিনিধি, হুগলি: গতকাল উত্তরপাড়া শহর তৃণমূল কংগ্রেস কমিটির ডাকে আয়োজিত এক পথসভায় থেকে বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূলের তরুণ নেতা তথা রাজ্য কমিটির সদস্য দেবাংশু ভট্টাচার্য। উত্তরপ্রদেশের হাথরাস গণধর্ষণকাণ্ডের প্রতিবাদে এই পথসভাটি আয়োজন করা হয়েছিল। উত্তরপাড়ার সখের বাজার বাসস্ট্যান্ডে আয়োজিত ওই সভা থেকে বিজেপির দিকে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়ে দেবাংশু বললেন “বিজেপির নারীকর্মীরা সবচেয়ে বেশি নিরাপত্তাহীনতায় ভোগে।”

ওই পথসভায় বক্তব্য রাখতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠে আসা বিজেপি নেতাদের একের পর এক কুকীর্তির দিকে ইঙ্গিত করেন দেবাংশু। কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে বিজেপির রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকারের বিরুদ্ধে অবৈধ সম্পর্কের জন্য দলের এক মহিলা কর্মীকে চাপ দেওয়ার অভিযোগ প্রকাশ্যে এসেছিল। এছাড়াও বিজেপির যুব মোর্চার বেশকিছু পদাধিকারীর অবৈধ সম্পর্কের কথা নানা সময়ে সামাজিক মাধ্যমে উঠে এসেছে, তা নিয়ে থানায় অভিযোগ পর্যন্ত দায়ের হয়েছে। এই প্রেক্ষাপটে দাঁড়িয়ে দেবাংশু বিজেপির উমা বাহিনীকে কটাক্ষ করে বলেন  তিনি মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করবেন যাতে এই বাহিনীর সদস্যদের বিশেষ নিরাপত্তা দেওয়া হয়। কারণ বিজেপির নারী কর্মীরাই দলের মধ্যে সবচেয়ে বেশি নিরাপত্তাহীনতায় ভোগে।

একইসঙ্গে দেবাংশু সিপিআই(এম) কেও কটাক্ষ করতে ছাড়েননি। “বামের ভোট রামে” যাওয়ার দিকে ইঙ্গিত করে বলেন “এরাজ্যের জনগণ যতবার তৃণমূলকে ভোট দিয়েছে, ততবার ওই লাল পতাকা কে আছাড় মেরেছে। তার ফলে লাল রং ফিকে হয়ে গিয়ে গেরুয়া বর্ণ ধারণ করেছে।” তার অভিযোগ ৩৪ বছর ধরে যে হার্মাদরা অত্যাচার করে এসেছে তারা আজ লজ্জায় বাইরে না বেরোলেও, পরিবারের যুব সদস্যদের বিজেপি করার দিকে ইন্ধন দিচ্ছে। দেবাংশু তার বক্তব্যের মধ্যে দিয়ে এ রাজ্যের বিরোধীদের এক হয়ে থাকার দিকেই ইঙ্গিত করেছেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close