রাজ্য

‘এবার ঝ্যাঁটা-চটি নিয়ে বিজেপি নেতাদের তাড়া করবে মানুষ’, দিলীপদের কটাক্ষ দেবাংশুর

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ আবারও বিতর্কিত মন্তব্য করে শিরোনামে তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। বারাসাতে তৃণমূল ছাত্র পরিষদের তরফে একটি পথসভার আয়োজন করা হয়েছিলো। সেখানেই বক্তা হিসাবে উপস্থিত ছিলেন তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)।

সেখানেই বিজেপি নেতা দিলীপ ঘোষকে তীব্র ভাষায় আক্রমণ করেন দেবাংশু (Debangshu Bhattacharya)। তিনি বলেন, “বাংলার মানুষরা কাল থেকে যদি মনে করেন গ্যাসের দাম কেন বাড়ল, বিজেপি নেতাদের দেখলে লাঠি, ঝ্যাঁটা, চটি নিয়ে ধাওয়া করবে, তখন দিলীপবাবুরা পারবেন তো সামলাতে?” সেখানে তিনি আরো সংযোজন করেন, “কারণ মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের কর্মীদের সামলাতে পারবেন, কিন্তু সাধারণ মানুষকে কীভাবে সামলাবেন!”

গতকালই একটি সভা থেকে দিলীপ ঘোষকে বলতে শোনা যায়, “জনসাধারণ সবে হাত পাকানো শুরু করেছে, এবার হলে পালানোর জায়গা থাকবে না। পুলিশও তখন কিছু করতে পারবে না।” সেই কথাকে উল্লেখ করেই দিলীপ বাবু তথা বিজেপিকে তীব্র আক্রমণ শানান দেবাংশু (Debangshu Bhattacharya)।

বারাসাতের সভায় দেবাংশু আরো বলেন, “দিলীপবাবু এর আগেও এইসব মন্তব্য করে মানুষকে ক্ষেপিয়ে তুলেছিলেন। আমি বলি, আপনারা এই সব মন্তব্য করবেন না, আপনারা বড় নেতা, আপনাদের কিছু হয় না, সমস্যায় পড়তে হয় দলের নীচু তলার কর্মীদের।”

আরও পড়ুন: স্বাধীনতার ৭৫ বছরেও ‘ধর্মের জন্য’ শো ক্যানসেল, কমেডিয়ান ফারুখের হয়ে গর্জে উঠলেন মহুয়া

এই সভা থেকেই দেবাংশু আক্রমণ করেন শুভেন্দু অধিকারী, নিশীথ প্রামাণিককেও। তিনি বলেন, “এখনো পর্যন্ত নারদা, সারদা মামলায় শুভেন্দু অধিকারীকে ডাকা হয়নি। নিশীথ প্রামাণিককে তাঁরা গোরু চোর বলতেন, তাঁকেও ডাকা হয়নি। নিশীথ কেন্দ্রীয় মন্ত্রী হয়েছেন, শুভেন্দু হয়েছেন বিরোধী দলনেতা।”

আরও পড়ুন: ভয় পাইনা! আমি জেলে ছিলাম, হাসপাতালে যাইনি: সুকান্ত-শুভেন্দুদের উদ্দেশ্যে মন্তব্য ববির

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২৯ অগাস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে কলকাতায় সমাবেশের আয়োজন করা হয়েছে। সেই সমাবেশের প্রচারেই বারাসাত শহরে টিএমসিপি’র একটি সভায় যোগ দিয়ে এইদিন দিলীপ বাবু ও বিজেপিকে আক্রমণের লক্ষ্যবস্তু করেন দেবাংশু।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close