খবরদেশ

“তেলের দামের মতো বাড়তে থাকুক আপনার স্যুট, বুট, গাড়ি”,জন্মদিনে মোদীকে অভিনব শুভেচ্ছা দেবাংশুর

মহানগর বার্তা ডেস্ক : আজ, ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। এর পাশাপাশি তাঁর জন্মদিন উপলক্ষে দেশজুড়ে আজ থেকে আগামী ২ অক্টোবর পর্যন্ত একাধিক কর্মসূচির আয়োজন করছে গেরুয়া শিবির। সকাল থেকেই একাধিক শুভেচ্ছাবার্তা পেয়েছেন মোদী। এবার অভিনব কায়দায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন তৃণমুল নেতা দেবাংশু ভট্টাচার্য। ফেসবুক পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পোস্টে লেখেন, “বিশ্বকর্মার পূজো এবং বিশ্ব অকর্মার জন্মদিন। যাইহোক শুভ জন্মদিন সাহেব, সুস্থ থাকুন।” একপ্রকার কটাক্ষের সুরেই যে এই শুভেচ্ছা তা নেটিজেনদের বুঝতে বাকি থাকে না।

 

এখানেই থেমে যাননি দেবাংশু। আরও একটি পোস্ট করে বলেন, “শুভ জন্মদিন নরেন্দ্র মোদিজি। আজকের এই শুভ দিনে উপরওয়ালার কাছে কামনা করি, পেট্রোলের দামের মতো আকাশছোঁয়া হোক আপনার খুশি। গ্যাসের দামের গতিতেই বৃদ্ধি পাক আপনার সমস্ত পার্থিব সুখ। সরষের তেলের দামের মত বাড়তে থাকুক আপনার স্যুট, বুট, বিমান কিংবা গাড়ির সংখ্যা। জনতার ব্যাঙ্কের টাকার মতই সমস্ত বিপদ ও বিষাদ “কেটে” যাক আপনার জীবন থেকে। স্বপ্ল সঞ্চয় কিংবা PF–এর সুদের মতই কমে আসুক সমস্ত পুঞ্জিত বেদনা। জিডিপির মতই পতন হোক আপনার অন্তর্দলীয় শত্রুদের.. দেশের সম্প্রীতির মতই ভেঙে যাক তাদের মনোবল। পরম করুণাময় ঈশ্বর আগামী দিনগুলিতে আপনাকে মূল্যবৃদ্ধির মতো সদা ফিট অ্যান্ড স্টেডি রাখুন।” তবে তৃণমূল নেতা হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে তাঁর এই দ্বিতীয় পোস্ট। এমনটাই মন্তব্য করেন দেবাংশু।

উল্লেখ্য, কর্মসূচি উপলক্ষে সারাদিন নানা কাজে ব্যস্ত থাকবেন প্রধানমন্ত্রী। এদিন মোদী চারটি গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন। পাশাপাশি বিশ্বকর্মা পুজো উপলক্ষে আইটিআই পড়ুয়াদের জন্য আয়োজিত একটি সম্মেলনেও অংশ নেবেন। প্রায় ৪০ লক্ষ শিক্ষার্থী এই প্রোগ্রামে অংশ নেবেন। সন্ধ্যাবেলায় জাতীয় লজিস্টিক নীতির ঘোষণা করবেন তিনি। কর্মসূচির অংশ হিসেবে দেশের সব জেলায় বিনামূল্যে রক্তদান শিবির ও স্বাস্থ্য পরীক্ষার আয়োজন করা হয়েছে। ২০২৫ সালের মধ্যে মোদীর টিবি-মুক্ত অভিযানকে বাস্তবায়িত করতে একটি উদ্যোগও আজ চালু করা হবে। এছাড়াও দেশজুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবন ও কাজের প্রদর্শনীরও আয়োজন করা হবে। দিল্লিতে জাতীয় অফিসে জেপি নাড্ডা এর উদ্বোধন করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close