মহানগর

সারদা মায়ের জন্মতিথি ও মমতা ব্যানার্জির জন্মদিন! কালি মন্দিরে মঙ্গলকামনায় দেবাংশু

মহানগর বার্তা ওয়েবডেস্ক: নতুন বছরে ৫ই জানুয়ারী বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছেষট্টি বছরে পা দিলেন। আর এই একইদিনে পড়ল সারদা মায়ের জন্মতিথি। মাননীয়ার মঙ্গলকামনায় এই পুন্যতিথি তে শ্মশান কালি মন্দিরে হাজির হলেন দেবাংশু। এদিন দেবাংশু মাননীয়ার ছবি বুকের কাছে রেখে প্রার্থনা করলেন, “মা গো, তোমার মেয়েটাকে তুমি শুধু সুস্থ রেখো। বাকিটা আমরা দেখে নেব”।

এদিন দেবাংশু সোশ্যাল মিডিয়ায় প্রার্থনার ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। আলিপুরদুয়ারের তোর্সা নদীর পাড়ে প্রতিষ্ঠিত মৃন্ময়ী শ্মশান কালি মন্দিরটি সেখানেই এদিন মাননীয়ার জন্য আশীর্বাদপ্রার্থী হয়ে যান দেবাংশু। জন্মদিন উপলক্ষে ইতিমধ্যেই শুভকামনা উপছে পড়ছে মাননীয়ার ভান্ডারে। কেউ তাঁর ছবি এঁকে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে। কেউ শ্রদ্ধাজ্ঞাপন করছেন মাননীয়ার প্রতি। বাংলার বুকে তৃণমূল কংগ্ৰেসের কারিগরের প্রতি আমাদেরও শুভকামনা রইল। মাননীয়ার আগামী দিন যেন নীরোগ সাফল্যময় হয় একান্ত কাম্য।

প্রসঙ্গত, ৫ই জানুয়ারী তৃণমূলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জন্মদিনের পাশাপাশি রাজ্যে মন্ত্রীসভা থেকে ইস্তফা দিয়েছেন ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের প্রতিমন্ত্রী লক্ষীরতন শুক্লা।এবিষয়ে এদিন মুখ খুলতেও দেখা যায় মাননীয়াকে। ভোটের আগমুহূর্তে লক্ষীরতনের এই পদত্যাগকে ঘিরে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “লক্ষ্মী ভালো ছেলে। কেউ পদত্যাগ করতেই পারে, কী যায় আসে। লক্ষ্মী যে চিঠি লিখেছে, তাতে লেখেনি যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করছে। লিখেছে যে রাজনীতি থেকে সরে যেতে চায়। ও খেলায় আরও সময় দিতে চায়। তাই মন্ত্রিত্ব থেকে সরতে চায়। তবে এই টার্মের শেষ পর্যন্ত ও বিধায়ক থাকবে। ঠিক আছে। ও ভালো করে খেলাধুলো করুক। শুভেচ্ছা রইল।”

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close