ভাইরালবিনোদন

বলিউডে মাদক কান্ডে নাম উঠে এলো দীপিকার, বয়কটের ডাক নেটিজেনদের

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে বলিউডে মাদকযোগের ঘটনা ফাঁস করেন এনসিবি। সেই সূত্রেই গ্রেফতার করা হয় সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। কিন্তু কান টানলে মাথা আসার মতই তারপর বলিউডের আরো তারকাদের মাদকচক্রে জড়িত থাকার তথ্য উঠে আসে। সেই তালিকাতে ছিলেন তাবড় বলিউড অভিনেত্রী সারা আলি খান, শ্রদ্ধা কাপুর। এবার যুক্ত হলো বলিউডের অন্যতম হাই প্রোফাইল অভিনেত্রী দীপিকা পাডুকনের নামও।

সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতি দুই ব্যক্তির মধ্যে হোয়াটসঅ্যাপের একটি কথোপকথন ভাইরাল হয়। যেখানে দেখা যায় অভিনেত্রী দীপিকা পাডুকন ‘K’ নামক এক ব্যক্তির কাছ থেকে মাল, হ্যাশ এই সমস্ত জিনিসের খোঁজ করছেন। ২০১৭ সালের হোয়াটসঅ্যাপের এই কথোপকথনের তদন্ত করে এনসিবি জানতে পারেন যে ‘K’ নামক ব্যক্তিটি দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ। এনসিবির তরফে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকার ম্যানেজারকে ডেকে পাঠানো হয়েছে।

অন্যদিকে এই ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই প্রবল আক্রোশ নেমে আসে অভিনেত্রী দীপিকা পাডুকোনের দিকে। তাঁকে ঘিরে মিম, ট্রলিং-এ ছয়লাপ হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। বলিউডের ড্রাগস সেবনকারীদের মধ্যে দীপিকার নাম আসায় তাঁকে বয়কট করার দাবিও তোলেন নেটাগরিকরা।

দীপিকা পাডুকনকে একহাত নেন কঙ্গনাও। তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে টাইমস নাও -এর একটি ফুটেজ শেয়ার করে লেখেন, ” বলিউডের হাই প্রোফাইল অভিনেত্রীরা এই ভাবে কথা বলে তাঁদের ম্যানেজারের সাথে!”

https://twitter.com/Officiall_Sonu/status/1308107621417844744?s=20

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close