দেশ

ভিন্নধর্মে প্রেম! যুবককে পিটিয়ে খুন করল প্রেমিকার ভাই

মহানগরবার্তা ওয়েবডেস্ক: ভারতবর্ষের মতো বহু ধর্মের দেশে ধর্মীয় সাম্প্রদায়িকতা যে আজও বাঁধা হয়ে দাঁড়ায় হৃদয়ের বন্ধনের কাছে, আরো একবার তা প্রমাণ হয়ে গেল। দিল্লিতে এক তরুণকে পিটিয়ে খুন করল তার প্রেমিকার আত্মীয়রা। তরুণের অপরাধ, সে ভিন্ন ধর্মাবলম্বী। জানা গেছে, মৃতের নাম রাহুল রাজপুত, তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ের স্নাতক স্তরের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। দিল্লির আদর্শনগরে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তার মধ্যে তিনজনের পরিচয় জানা গিয়েছে। তাঁদের নাম মানোয়ার হুসেন, মোহম্মদ আফরোজ ও সরফরাজ।

 

পড়াশোনার পাশাপাশি রাহুল ইংরেজির টিউশন দিতেন। তাঁর পরিবার জানিয়েছে, ৭ তারিখ ১৮ বছরের সদ্যতরুণ টিউশন সংক্রান্ত একটি ফোন পান, বলা হয়, বাড়ির কাছে একটি সরু গলিতে তাঁর সঙ্গে কেউ দেখা করতে এসেছে। অভিযোগ, তাঁর ‘প্রেমিকা’ই নাকি তাঁকে ডেকে নিয়ে যায়। সেখানে গেলে মেয়েটির ভাই সহ ৭-৮ জন নির্মমভাবে মারধর করে তাঁকে।অজ্ঞান অবস্থায় স্থানীয় বিআরজেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

 

বস্তুত, দিল্লিতে ধর্মের কারণে প্রেমে বাঁধা, এবং খুনের ঘটনা নতুন নয়। ভিন্নধর্মের মেয়েকে ভালবাসার কারণে ২০১৮-তে এই দিল্লিতেই খুন হয়ে যান অঙ্কিত সাক্সেনা নামের এক তরুণ। সে ক্ষেত্রেও অভিযোগের আঙুল উঠেছিল প্রেমিকার বাড়ির লোকের দিকে। শুধু তাই নয়, মেয়েটির মাও খুনে সক্রিয় ভূমিকা নিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। ২০২০তে আরো একবার সেই একই বীভৎসতার সাক্ষী থাকল দিল্লি।

 

রাহুলের বাবা জানিয়েছেন, রাহুল ও তাঁর প্রেমিকা এক সঙ্গে পড়াশোনা করতেন। মেয়েটির ভাই কোথাও তাঁদের এক সঙ্গে দেখে ফেলে। এরপরেই অন্য ছেলেদের ডেকে এনে রাহুলকে পিটিয়ে খুন করে সে। রাহুলের এক আত্মীয় জানিয়েছেন, ঘটনাস্থলে গিয়ে তিনি দেখেন, রাহুলের জামাকাপড় ছেঁড়া। তাঁর মুখ লাল, চোখ, ঠোঁট ফুলে ঢোল। অপরাধীদের চরম শাস্তির দাবি জানিয়েছেন রাহুলের পরিবার। পুলিশ সূত্রে জানানো হয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধৃত পাঁচজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close