খবররাজ্য

‘একদিন দিদি কল করে বললেন ভোটে…” মমতা নিয়ে অজানা কথা ফাঁস করলেন দেব!

মহানগর বার্তা ডেস্ক: ”আমি জীবনে কখনও না বলতে পারিনি!” এবার নিজের মুখেই জীবনকথায় না, না-বলার কারণ জানালেন অভিনেতা-সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। প্রসঙ্গত, সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাছের মানুষে’র প্রমোশনে এভাবেই নিজের কথা বললেন অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়, অভিনেত্রী ঈশা সাহা-সহ বাংলা সিনেমা জগতের একাধিক তারকার সামনেই ‘না বলতে না পারা’র কারণ বললেন তিনি।

দেবের প্রযোজনা সংস্থার ফেসবুক পেজের একটি ভিডিওয় দেখা যাচ্ছে, অভিনেতা দেব বলছেন, “আমি জীবনে কিছুকে না বলতে পারি না। সকালে মা বলল খেয়ে মা, না বলিনি। একজন পৌঁছেই কল করতে বলল, না করিনি। বাবাকে বললাম অভিনয় করব, বাবা বলল ভালো করে অভিনয় করতে, না করিনি।” এরপরেই দেবের স্বীকারোক্তি, ”একদিন দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) কল করে বললেন, দেব এমপি হতে হবে, নির্বাচনে দাঁড়াতে হবে, কিন্তু …!” দেবের ইঙ্গিত ‘না করতে পারিনি’র দিকেই ছিল বলে দাবি।

দেবের এই মন্তব্যে জল্পনা উঠেছে। অনেকেই বলছেন, ছবির প্রমোশনে জীবনের রাজনীতি নিয়ে কেন কথা বললেন দেব? বরাবর বিতর্ক এড়িয়ে গেলেও কেন না বলার আবহে বলে দিলেন একথা! যদিও রাজনৈতিক মহলের একাংশের দাবি, এটি নিছকই ছবি সূত্রে বলা, এর মধ্যে ভিন্ন কিছু নেই।

প্রসঙ্গত, আজই মুক্তি পেয়েছে। অভিনেতা দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘কাছের মানুষ’। এই পরিচালনায় রয়েছেন পথিকৃৎ সাহা। ছবির প্রযোজনায় দেব এবং তাঁর বাবা গুরুপদ অধিকারী।

প্রসঙ্গত, ২০১৪ এর নির্বাচনের আগে তৃণমূলে যোগ দেন দেব। তাঁকে ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জয়লাভ করেন দেব। ২০১৯ এর একই আসন থেকে ফের জেতেন দেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close