অফবিটবিনোদনভাইরালরাজ্য

পরশু দিন বাসে চাপলে দেখতে পাবেন দেবকে? কিরণের ‘চ্যালেঞ্জ’ মেনে বড়ো ঘোষণা অভিনেতার

মহানগর বার্তা ডেস্ক : “চ্যালেঞ্জ নিবি না”…এমন ডায়লগ দেওয়ার পরেও দেবকে সরাসরি চ্যালেঞ্জ জানানো হল। আর সেই চ্যালেঞ্জ জানালেন বং গাই ওরফে কিরণ দত্ত। নিশ্চয়ই ভাবছেন, ব্যাপারটা ঠিক কী ? তাহলে একটু, খোলসা করেই বলা যাক।

জানা গিয়েছে, বং গাই ওরফে কিরণ দত্ত তার নিজের সোশ্যাল মিডিয়ায় দেবের ‘কাছের মানুষ’ সিনেমার একটি দৃশ্য পোস্ট করেছেন। সেই সিনেমার দৃশ্যে দেবকে বাসের দরজা ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে, বং গাই শুধু সাংসদ অভিনেতার ছবি পোস্ট করেই থেমে থাকেননি। একই সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন, “এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকম ভাবে বাসে চড়ে দেখাও তো দেখি”।

সংসদ অভিনেতা দেবও বং গাইয়ের এমন মন্তব্যে সায় দিতে রাজি নন। তাই তিনিও বোধকরি সঙ্গে সঙ্গেই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছেন। কিরণের পোস্টের রিপ্লাই দিয়ে সাফ জানিয়ে দিয়েছেন,”চল ডান” । তার মানে, আগামী পরশুই তিনি বং গাইয়ের সাথে দেখা করবেন তাও আবার বাসে। দেবের পোস্টের পরেই অবশ্য কিরণ ওপেন চ্যালেঞ্জ জানিয়ে লিখেছে, “বদ্দা চ্যালেঞ্জ ওয়ান টু এর পর এবার থ্রি টাও গ্রহন করেছে। দেখি কেমন পারো! একই সঙ্গে বং গাইয়ের সংযোজন, “বদ্দা অর্থাৎ দেব লোকাল বাসে উঠে বাড়ি ফিরতে পারলেই হল।”

আর, কিরণের এই পোস্টের পরেই রীতিমত ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। উপচে পড়ছে কমেন্ট বক্স আর সেই সঙ্গে নজর কাড়ছে লাইক আর শেয়ারের সংখ্যাও। একই সঙ্গে নেটিজেনদের অনেকেই কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন বং গাইয়ের উদ্দেশ্যে। আবার, অনেকে মজার চলেই বিষয়টি কিরণের সাথে হাসি মশকরা করছেন। সব মিলিয়ে যেন এক টানটান উত্তেজনা তৈরী হচ্ছে দুই শিল্পীর অনুরাগীদের মধ্যে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close