রাজ্যরাজনীতি

‘রাজনৈতিক স্বার্থে গীতা মাহালিকে চাকরি দিল দিদি’, মমতাকে কটাক্ষ লকেটের

মহানগরবার্তা ওয়েবডেস্ক: অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর ঘিরে তুঙ্গে রাজনৈতিক তরজা। এবার শিলিগুড়ির আদিবাসী মহিলাকে চাকরি দেওয়ার প্রসঙ্গে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করলেন লকেট চট্টোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে এদিন তিনি বলেন, “বিজেপির জন্য রাজ্যে গরীব মানুষ কাজ পাচ্ছে, সেটাই সবচেয়ে ভালো দিক।”

বস্তুত, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর আগের বার পশ্চিমবঙ্গ সফরে এসে শিলিগুড়ির যে আদিবাসী পরিবারের বাড়িতে মধ্যাহ্নভোজন সেরেছিলেন, সেই পরিবারের এক মহিলাকে এদিন চাকরি দিয়েছে রাজ্য সরকার। এই ঘটনাকে কেন্দ্র করেই সোশ্যাল মিডিয়ায় রাজ্য সরকারকে কটাক্ষ করেছেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন, “মমতা সরকার গীতা মাহালিকে চাকরি দিয়েছে কারণ অমিত শাহ উত্তরবঙ্গ সফরে ওঁর বাড়িতে মধ্যাহ্নভোজ করেছিলেন।.. এর সবচেয়ে ভালো দিকটা হল, রাজ্যের গরীব মানুষেরা বিজেপির জন্য চাকরি পাচ্ছেন।”

শুধু তাই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই পদক্ষেপ যে আদতে তুমুল রাজনৈতিক চাপের বশেই নেওয়া সেকথাও ট্যুইটে জানিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। “দিদি তুমুল চাপের মুখে এবং নিজের রাজনৈতিক স্বার্থেই ওঁকে এই চাকরি দিয়েছেন”, বলেছেন তিনি।

বস্তুত, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দুদিনের পশ্চিমবঙ্গ সফরের প্রথম দিনে আজ তিনি বাঁকুড়ায় এক আদিবাসী সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ সেরেছেন। এছাড়া আগামীকাল কলকাতার এক মতুয়া সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ সারার কথা স্বরাষ্ট্রমন্ত্রীর। এর মাঝেই গতবারের উত্তরবঙ্গ সফরের আদিবাসী বাড়ির মহিলা গীতা মাহালিকে হোম গার্ডের চাকরি দিয়েছে রাজ্য সরকার। এছাড়া গতকাল মতুয়া উন্নয়ন পর্ষদের জন্য ১০ কোটি টাকা বরাদ্দের কথাও ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। শাসকদলের এহেন কার্যকলাপকেই কটাক্ষ করে মুখ খুলেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close