রাজ্য

বিজেপির নবান্ন অভিযানের মাঝেই প্রয়াত নেতা মনীষ শুক্লর বাড়ি গেলেন দিলীপ ঘোষ

মহানগরবার্তা ওয়েবডেস্ক: বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযানের মাঝেই প্রয়াত বিজেপি নেতা মণীশ শুক্লর বাড়িতে তাঁর পরিজনদের সহমর্মিতা জানাতে গেলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বিকেলে খড়দায় মনীষ শুক্লর বাড়ি যান তিনি। সেখানে গিয়ে তিনি প্রয়াত নেতার মা, বাবা ও স্ত্রীর সঙ্গে কথাও বলেছেন বলে জানা গেছে।

বস্তুত, রবিবার টিটাগড়ে বিজেপি নেতা মনীষ শুক্লর হত্যাকাণ্ডের পর বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে বৃহস্পতিবার সকাল থেকেই পরিস্থিতি ছিল উত্তপ্ত। জায়গায় জায়গায় পুলিশের সঙ্গে বিজেপি নেতা কর্মীদের সংঘর্ষ কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল। এর মাঝেই বিকেলে উত্তর ২৪ পরগণার খড়দায় আদর্শপল্লী এলাকায় প্রয়াত নেতার বাড়ি যান দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে ছিলেনস্থানীয় বিজেপি সাংসদ অর্জুন সিং ও কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। সেখানে গিয়ে মনীষ শুক্লর পরিবারের সঙ্গে দেখা করার একটি টুকরো ভিডিও দৃশ্য নিজের ফেসবুক পেজে শেয়ারও করেছেন দিলীপ ঘোষ। সেই সঙ্গে তাঁরা সকলেই যে এখনো সুবিচারের আশায় অপেক্ষা করে আছেন সেকথাও লিখেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত রবিবার সন্ধে নাগাদ টিটাগড়ে থানার কাছে বিজেপি পার্টি অফিসের সামনে আততায়ীদের হাতে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্ল। মোটরসাইকেল আরোহী দুষ্কৃতীরা তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয়। এর পরই তোলপাড় শুরু হয় রাজ্য রাজনীতিতে। চাপের মুখে ঘটনার তদন্তভার সিআইডির হাতে তুলে দেয় নবান্ন।

জানা গেছে,প্রয়াত মনীষ শুক্লর দুই শিশুকন্যা রয়েছে। রয়েছেন বাবা ও মা। মাত্র ৩৯ বছর বয়সী ছেলেকে হারিয়ে শোকে মূহ্যমান তাঁরা। এদিন তাঁদের সহমর্মিতা জানাতে বিকেলে খড়দায় মণীশের বাড়িতে যান দিলীপ ঘোষ। বেশ কিছু্ক্ষণ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এছাড়া দলের তরফে জানানো হয়েছে, শুক্রবার মণীশের স্মৃতিতে একটি পদযাত্রার আয়োজন করা হয়েছে। বারাকপুর স্টেশন থেকে টিটাগড় পর্যন্ত যাবে সেই মিছিল।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close