খবররাজ্য

‘খালি হাতে নয়, এবারে কাঁচা বাঁশ নিয়ে যাবো’, পঞ্চায়েত ভোট নিয়ে তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপের

মহানগর বার্তা ডেস্ক: আগামী বছরই পঞ্চায়েত নির্বাচন। তার জন্য কোমড় বাঁধছে বিজেপি। ১৫ সেপ্টেম্বর থেকে পঞ্চায়েত নিয়ে জেলা জেলায় বৈঠক করবে পদ্ম শিবির। এরই মাঝে বিষ্ণুপুরের সভা থেকে বিরোধীদের একপ্রকার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ(Dilip Ghosh)। পঞ্চায়েত ভোটের আগে বিরোধীদের রুখতে ‘বাঁশ-দাওয়াই’ এর প্রসঙ্গ তোলেন তিনি। যার জেরে ফের বিতর্ক ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন:সাফল্যের দৌড় পাঁশকুড়া টু নয়ডা! টুইন টাওয়ার ধ্বংসের গবেষক দলে বাংলার যুবক মৃণাল ভৌমিক

দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “এবারে খালি হাতে যাব না। কাঁচা বাঁশ নিয়ে যাব। এখন থেকে বাঁশ কেটে রাখুন, শুকোবেন না।” পঞ্চায়েত ভোটের আগে কাঁচা বাঁশ রাখার পরামর্শ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। তাঁর দাবি, গত পঞ্চায়েত নির্বাচনে নমিনেশন জমা দিতে দেওয়া হয়নি তাঁকে। হুমকিও পেয়েছেন তিনি। তাই এবার ভোট লুট রুখতে বাঁশের দাওয়াই দিলীপের। যদিও এই মন্তব্যের পর তৃণমূলের রাজ্য সহ সভাপতি বলেন, “হাতে তো বাঁশ রাখবেন। পকেটে কি রাখবেন? বোমা? দিলীপ ঘোষ ভারতীয় রাজনীতিতে হিংসার কথা বলছেন না। যা কোনোভাবেই সমর্থনযোগ্য নয়।”

আরও পড়ুন:জুন-মিমি-নুসরতরা দলকে লুটেপুটে খাচ্ছে’, বিস্ফোরক মন্তব্য রাজ্যের মন্ত্রীর

এছাড়াও এদিন সকালে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে দিলীপ বাবু বলেন, “কোনও তৃণমূল নেতা ও তাঁদের আত্মীয়রা যেন দেশ ছাড়তে না পারে , প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা উচিৎ।” তাঁর কথায়, ”গরীবের সম্পত্তি লুঠ করে বিদেশে ফুর্তি করতে যাবে আর এখানে লোক খেতে পাবে না। ফ্রি রেশন পর্যন্ত লুঠ করে নেওয়া হচ্ছে। প্রত্যেক লোকের পিছনে ইনটেলিজেন্সের লোককে লাগানো উচিৎ এবং তাঁদের আশপাশের লোককে জেরা করা উচিৎ। তৃণমূল নেতাদের টাকা রাখার জায়গা নেই।” পঞ্চায়েত ভোটের আগে সরগরম রাজ্য রাজনীতি। এরই মধ্যে এভাবেই বিরোধীদের উদ্দেশ্যে সুর চড়ালেন বিজেপি নেতা দিলীপ ঘোষ(Dilip Ghosh)।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

সঠিক খবর পড়তে চোসকর পড়তে চোখ রাখুন মহানগর বার্খননর্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close