ভাইরালবিনোদন

‘চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দিন’, সুশান্তকে ড্রাগস দিতেন রিয়া? গোপন হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস

মহানগর বার্তা ওয়েবডেস্ক : ফের তদন্তে নয়া মোড়! সুশান্ত মৃত্যু রহস্যে এবার সামনে এলো কিছু নতুন তথ্য। সম্প্রতি ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা এবং রিয়া চক্রবর্তীর মাদক সংক্রান্ত একটি হোয়াটস্যাপ চ্যাটকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা।জানা গিয়েছে এই চ্যাটে জয়া সাহা লিখেছিলেন, “চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে তারপর খেতে দিন। কাজ শুরু হওয়ার জন্য ৩০-৪০ মিনিট অপেক্ষা করুন।

প্রসঙ্গত, সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে এই নয়া তথ্য সামনে আসতেই জিজ্ঞাসাবাদের জন্য জয়া সাহাকে ডেকে পাঠিয়েছে ইডি। এই বিষয়ে সুশান্ত পরিবারের আইনজীবী জানিয়েছেন,” আগে আমরা মনে করেছিলাম কোনো চিকিৎসক বা মনোরোগ বিশেষজ্ঞের মাধ্যমে সুশান্তের শরীরে ড্রাগের প্রয়োগ করা হতো। তবে এখন মনে হচ্ছে সুশান্তকে নিজ আয়ত্তে রাখতে রিয়া নিজেই তাকে ড্রাগ দিতেন।”

এছাড়াও রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যোগাযোগ সংক্রান্ত ব্যপারে তথ্য এনফোর্সমেন্ট ডিরেক্টরের মাধ্যমে সিবিআই এবং নারকোটিস্ক ব্যুরো কন্ট্রোলের হাতে তুলে দেওয়া হয়েছে।ভিন্ন ভিন্ন এই নয়া তথ্য সামনে আসতেই ফের সোচ্চার হয়েছে নেটমহল। সুশান্তের দিদি শ্বেতা সিং ও ছামাইবাবু বিশাল সিং কীর্তিও কটাক্ষ করেছেন রিয়াকে।

 

শ্বেতা জানিয়েছেন, “রিয়ার এই ফৌজদারি অপরাধের বিরুদ্ধে সিবিআইয়ের কঠোর পদক্ষেপ গ্রহণ করা উচিৎ। সেখানে তার ছামাইবাবু জানিয়েছেন এফআইআর যে সমস্ত অভিযোগ তুলে ধরা হয়েছিলো তা সবকটি নির্ভুল।রিয়া নিজেই কফির সাথে মাদক দ্রব্য মিশিয়ে সুশান্তকে দিতেন। রিয়ার বিরুদ্ধে যে অভিযোগ তুলেছিলাম তা একেবারেই সত্য।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close