দেশবিনোদন

বড়ো খবর: NCB এর চাপে রিয়ার নামে সব সত্য কথা বলে দিলেন রাকুলপ্রীত, ফাঁস বহু তথ্য

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ মাদক যোগে চাঞ্চল্যকর তথ্য হাতে এল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর। করিশ্মার সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক নিয়ে যে চ্যাট হত সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা খোদ নিজে। এ চ্যাট গ্রুপ ছিলেন শুধু দীপিকা-জয়া সাহা-করিশ্মা প্রকাশ, দাবি সূত্রের। শুক্রবার এনসিবি দপ্তরে মাদক কেসের তদন্তে বেশ কিছু জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়।

এদিন দপ্তরে আসেন রাকুল প্রীত। এনসিবির জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন যে রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর চ্যাটে মাদক সংক্রান্ত কথা হত। তবে তাঁর দাবি, তিনি কখনও ড্রাগ নেননি, বরং রিয়া ড্রাগ চাইতেন।

এনসিবির দল আজ ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষিতিশ প্রসাদের বাড়ি থেকে ড্রাগ উদ্ধার করেছে। ক্ষিতিশ এনসিবির কাছে জানিয়েছেন যে বলিউড সেলেবদের অনুরোধেই তিনি মাদক কিনে আনতেন। এনসিবির কাছে ফাঁস করেছেন কাদের জন্য তিনি মাদক কিনতেন।

মাদক মামলার তদন্তে এনসিবি দপ্তরে হাজির হন অভিনেত্রী রাকুল প্রীত সিং ও দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ। গতকাল হায়দরাবাদ থেকে মুম্বই ফেরেন রাকুল প্রীত। মাদক যোগ মামলায় বলিউডের পর এবার এনসিবির নজরে টেলিভিশন তারকারাও। টেলিভিশনের দুই তারকা, অভিগেল পান্ডে, সনম জোহরের নামে দায়ের এফআইআর। অন্যদিকে মাদক কাণ্ডে শুক্রবার মুম্বইয়ের তিন জায়গায় মাদক পাচারকারীদের ডেরায় হানা দিয়েছে এনসিবি। চলছে তল্লাশি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close