দেশবিনোদন

আমি কখনও মাদক গ্রহণ করিনি’, NCB শমন পাঠাতে দাবি অভিনেত্রী দিয়া মির্জার

মহানগর বার্তা ওয়েবডেস্ক: মাদক যোগে বলিউডের নাম জড়িয়ে পড়ায় তোলপাড় পড়ে গিয়েছে গোটা দেশে। দীপিকা পাড়ুকোনের নাম এই মাদক কাণ্ডে উঠে আসার পর এবার আর এক অভিনেত্রী দিয়া মির্জার নাম উঠে আসল এনসিবির র‌্যাডারে। খুব শীঘ্রই এনসিবি তলব করবে দিয়াকে। মূলতঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত যেন কেঁচো খুঁড়তে সাপ বেড়িয়ে পড়ার মতো অবস্থা হয়ে দাঁড়িয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে যে মাদক পাচারকারী অঙ্কুশ ও অনুজ কেশওয়ানিকে জিজ্ঞাসাবাদ করার সময়ই দিয়া মির্জার নাম উঠে আসে।

এনসিবি সূত্রের খবর, দিয়ার ম্যানেজার, যিনি মাদক পাচারকারী অনুজের বান্ধবী, তিনি প্রায়ই দিয়াকে মাদক সরবরাহ করতেন এবং তা অভিনেত্রীর অনুরোদেই। ২০১৯ সালে দিয়ার কেনা মাদকের ওপরও তদন্ত করছে এনসিবি। দিয়ার ম্যানেজার সে কারণেও মাদক পাচারকারীর সঙ্গে একবার কি দু’‌বার দেখাও করেছেন। তদন্তের গতি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এনসিবি প্রথমে দিয়ার ম্যানেজারকে তলব করতে চায় এবং তারপর দিয়াকে।

যদিও দিয়া মির্জা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানিয়েছেন যে মাদকের সঙ্গে তাঁর কোনওকালেই যোগ ছিল না, এখনও নেই। তাঁকে মিথ্যাভাবে ফাঁসানো হচ্ছে। তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে। বছরের পর বছর ধরে পরিশ্রম করে তবেই নিজের কেরিয়ার তৈরি করেছেন। মাদক যোগে তাঁর নাম রয়েছে, এসব খবর ছড়িয়ে তাঁর পরিশ্রমকে মাটিয়ে মিশিয়ে দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন দিয়া। দেশের একজন নিয়ম মেনে চলা নাগরিক তিনি। তাই তাঁর সম্পর্কে এই ধরনের ভুল খবর ছড়ানো বন্ধ করা হোক বলে দাবি করেন দিয়া। পাশাপাশি এই সময়ে তাঁর শুভানুধ্যায়ীরা যেভাবে পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সমর্থন করেছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান দিয়া মির্জা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close