ভাইরাল

সুশান্ত মামলায় চাঞ্চল্যকর তথ্য! খুনের দিন বাড়িতে ছিল দুবাইয়ের ড্রাগ ব্যবসায়ী!

মহানগর বার্তা ওয়েবডেস্ক : সুশান্ত মামলায় ফের সামনে এলো এক নয়া তথ্য। জানা গেলো, এবার সুশান্ত মামলায় সরাসরি যোগসূত্র রয়েছে দুবাইয়ের। শুধু তাই নয় জানা গিয়েছে, খুনের দিন ঘরেও উপস্থিত ছিলো আততায়ী। এদিন সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতা সুব্রুক্ষণ্যম স্বামী এমনই একটি দাবি তুললেন জনসমক্ষে। পোস্টটি প্রকাশ্যে আসতেই ফের জল্পনার সৃষ্টি হয়েছে নেটমহলে।

 

প্রসঙ্গত, সুশান্ত হত্যা রহস্যে ড্রাগ ব্যবসায়ী আয়েশ খানের নাম সামনে এলে তদন্ত স্বার্থে সুশান্তের পরিচারিকাকে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, সুশান্ত গাঁজার নেশা করতেন।শুধু তাই নয় মৃত্যুর আগের দিনও তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে সেই সমস্ত খালি প্যাকেট। এই বিষয়ে বিজেপি নেতা সুব্রুক্ষণ্যম স্বামী তাঁর নিজের অফিসিয়াল টুইট্যার অ্যাকাউন্টে একটি পোস্ট দেন যেখানে তিনি লেখেন, “সুশান্তের মৃত্যুর আগের দিন তাঁর সাথে দেখা করেছিলেন ড্রাগ ব্যবসায়ী আয়েশ খান। কিন্ত কেন?”

 

এছাড়াও সুব্রুক্ষণ্যম দাবি জানিয়েছেন,সুনন্দা পুষ্করের মৃত্যু মামলায় ময়না তদন্তে পাকিস্থলীতে কিছু পাওয়া গেলেও এইমসের তরফ থেকে জানানো হয়নি আসল রহস্য। এই সমস্ত প্রশ্ন সামনে আসতেই ফের সোচ্চার হয়েছেন সাধারণ জনগণ। অন্যদিকে, স্বজনপোষনকে সামনে রেখে অনলাইন বিক্ষোভ জারি রেখেছে সাধারণ জনগণ। এই হত্যা রহস্যে অপরাধীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন তারা। তবে সিবিআই হস্তক্ষেপের পর থেকে ক্রমশ নতুন তথ্য সামনে এলেও এখনও অপারগ সুশান্ত মৃত্যুর আসল রহস্য।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close