রাজনীতিমহানগর

ভয় পাইনা! আমি জেলে ছিলাম, হাসপাতালে যাইনি: সুকান্ত-শুভেন্দুদের উদ্দেশ্যে মন্তব্য ববির

মহানগর বার্তা ওয়েবডেস্ক: পার্থ, অনুব্রত জেলে। এবার কেন্দ্রীয় গোয়েন্দা এজেন্সিগুলোর নজরে কি তবে ফিরহাদ হাকিম(Firhad Hakim)? এই নিয়ে বিরোধীদের কটাক্ষের মুখে বারবার পড়তে হচ্ছে রাজ্যের মন্ত্রীকে। গতকালই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘পার্থ-অনুব্রতকে বারবার শরীর খারাপ নিয়ে বাইরে আসতে হচ্ছে। চিকিৎসা করানোর জন্য, একজন হাকিমকে ভিতরে পাঠালে ভালো হয়।’ বক্তব্যে কারোর না নিলেও। এই উক্তির মাধ্যমে তিনি যে ফিরহাদ হাকিমকেই(Firhad Hakim) নিশানা করেছেন তা বলাবাহুল্য।

আরও পড়ুন: ‘দেশের জন্য ভালো কিছু করেনি কংগ্রেস’, রাহুলের উপর ক্ষোভে কংগ্রেস ছাড়লেন গুলাম নবী আজাদ

শুক্রবার এই বিষয়ে মুখ খুললেন ববি। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন , ‘তৃণমূলে থাকলেই অসাধু আর বিজেপিতে গেলেই সাধু।’ তিনি আরও বলেন যে তিনি সবসময় অন্যায়ের প্রতিবাদ করে এসেছেন এবং সেটাই তিনি আজীবন করে যাবেন। ফিরহাদ হাকিমের(Firhad Hakim) কথায়, ‘অন্যায়ের প্রতিবাদ করে জেলে যেতে ভয় লাগে না। আমি জেলে ছিলাম, হাসপাতালে যাইনি। গণতন্ত্রে যখনই আঘাত আসবে গণতন্ত্রকেই রক্ষা করব।’

পাশাপাশি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলোর নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। বিরোধীদের নিশানা করে ফিরহাদ(Firhad Hakim) বলেন, কেবল তৃণমূল নেতাদেরই কেন জেরা করা হচ্ছে! বিরোধীরা বিশেষ করে বিজেপির বহু নেতাদের দোষ দেখেও চুপ করে আছে ইডি-সিবিআই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close