খবররাজ্য

‘প্রেমিকাকে বাইকে বসিয়ে এই পথ যদি না শেষ হয় গেয়েছি’, উত্তমের স্মৃতিচারণায় ফিরহাদ হাকিম

মহানগর বার্তা ডেস্ক: তাঁর উপর নাকি ইডির নজর। বিরোধীদের কটাক্ষের কেন্দ্রবিন্দুতেও তিনি। কিন্তু কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে(Firhad Hakim) আজ দেখা গেল সম্পূর্ণ অন্য মুডে। রাজনৈতিক ভাষণ নয়, বরং মেয়র ফিরহাদ (Firhad Hakim) ধরা দিলেন রোম্যান্টিক সত্ত্বায়। মহানায়ক উত্তম কুমারের গানের লাইন আওড়ালেন তিনি। নিজের প্রেমিকাকে বাইকে বসিয়ে ‘এই পথ যদি না শেষ হয়’ গাওয়ার গল্প ভাগ করে নিলেন অন্যদের সাথে।

শনিবার মহানায়ক উত্তম কুমারের ৯৬তম জন্মবার্ষিকী উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম(Firhad Hakim)। সেখানেই, তিনি যে উত্তমের কত বড় ফ্যান তা বোঝাতে গিয়ে বলেন, “আমার বয়স তখন ২৫। আর আমার স্ত্রীর বয়স ১৮। তখন বিয়ে হয়েছিল আমাদের। আমার অনেকদিনের ইচ্ছে ছিল প্রেমিকাকে বাইকের পিছনে বসিয়ে এই পথ যদি না শেষ হয় গানটি গাইব। করেওছিলাম তেমনটাই। আমার তৎকালীন প্রেমিকা অর্থাৎ বর্তমানে যিনি আমার স্ত্রী, তাঁকে বাইকে বসিয়ে উত্তম কুমারের এই গানটি গাইতে গাইতে আমতলা থেকে বারুইপুর পর্যন্ত গিয়েছিলাম।”

আরও পড়ুন:ভয় পাইনা! আমি জেলে ছিলাম, হাসপাতালে যাইনি: সুকান্ত-শুভেন্দুদের উদ্দেশ্যে মন্তব্য ববির

যদিও, ফিরহাদ হাকিমের (Firhad Hakim) এই উত্তম বন্দনা নতুন নয়। উত্তম কুমার সংক্রান্ত বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে উপস্থিত থাকতে দেখা যায়। তিনি নিজে যে মহানায়ক উত্তম কুমারের অনেক বড়ো ফ্যান, সেই কথাও প্রায়শই বলে থাকেন মেয়র সাহেব। তৃণমূলের সদ্য প্রয়াত নেতা সুব্রত বক্সীকেও একবার উত্তম কুমার বলে সম্বোধন করেছিলেন তিনি। ফিরহাদ বলেছিলেন, সুব্রতদাই আমাদের রাজনীতির উত্তমকুমার। তার পর আজ নিজের স্ত্রীয়ের সাথে প্রেমের প্রসঙ্গ তুলে উত্তমের স্মৃতি ভাগ করতে দেখা গেল কলকাতার মেয়র কে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close