দেশমহানগর

অভিনব! জন্মদিনে প্রধানমন্ত্রীকে ক্ষীরের তৈরি শ্রী রামচন্দ্রের মূর্তি উপহার দিলো রাজ্য বিজেপি

মহানগর বার্তা ওয়েবডেস্ক: আজ ৭০বছরে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা উপছে পড়েছে। বিশ্বের নানান প্রান্তের শুভেচ্ছা সহ বাংলার তরফেও শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে প্রধানমন্ত্রীকে।

এবছর রাজ্য বিজেপির তরফে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে এক অভিনব উপহারের ব্যবস্থা করা হয়েছে। এদিন ২ কেজি ৮০০ গ্রাম ওজনের ক্ষীরের তৈরি শ্রী রামচন্দ্রের মূর্তি প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হবে রাজ্য বিজেপির পক্ষ থেকে। কিন্তু করোনার জন্য মূর্তিটি এখনই প্রধানমন্ত্রীর হাতে তুলে দেওয়া সম্ভব হচ্ছেনা, তবে আগামী ৬ মাসের মধ্যে প্রধানমন্ত্রী কলকাতায় এলে এই মূর্তি তাঁকে জন্মদিনের উপহার সরূপ দেওয়া হবে। বঙ্গ বিজেপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্মদিনের পাশাপাশি ঐতিহাসিক কর্ম যজ্ঞের জন্য এই বিশেষ উপহার ব্যবস্থা।

প্রসঙ্গত, এই ২ কেজি ৮০০ গ্রাম ওজনের ক্ষীরের তৈরি শ্রী রামচন্দ্রের মূর্তিতে এক হাতে ছিল তীর ধনুক, ডান হাতে ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি। এদিন বিজেপি নেতা নারায়ণ চক্রবর্তী মূর্তিটি তুলে দেন রাহুল সিনহার হাতে। পাশাপাশি এদিন
সেবা শপথ কর্মসূচি পালন করে বিজেপি। এবং প্রধানমন্ত্রীর জন্মদিনে গাছ লাগিয়ে পরিবেশ রক্ষার বার্তাও দেন দিলীপ ঘোষ। এছাড়া মোদীর নাম লেখা মিষ্টি বিলিও করা হয় সারম্ভে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close