বিনোদন

‘মাদকাসক্ত করে তোলার চেষ্টা করা হয় আমাকেও’: ফের বিস্ফোরক কঙ্গনা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সুশান্তের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কযুক্ত থাকার যোগসূত্র সরাসরি মিলল ইডির হাতে। এই তথ্য প্রকাশ্যে আসার পরপরই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) ফৌজদারি মামলা দায়েরের পরে কঙ্গনা রানাউত টুইটারে কিছু বিস্ফোরক তথ্য প্রকাশ করেছেন।

অভিনেত্রী কঙ্গনা যখন বলিউডে প্রথম পা রাখেন এবং আগামী উজ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখছেন তখন তাঁর বলিউডে পরামর্শদাতা অভিনেত্রীকেও মাদক সেবনে বাধ্য করেন। এমনই এক বিস্ফোরক তথ্য সামনে আনেন এই বলিউড ক্যুইন। ট্যুইট করে অভিনেত্রী বলেন, আমি তখনও একজন অল্প বয়সী ছিলাম যে আমার পরামর্শদাতা তিনি আমার পানীয়তে মাদক মিশিয়ে দেন এবং পরবর্তীতে আমায় পুলিশে যাবার জন্যও বাধা দেওয়া হয়। যখন আমি সফল হয়েছি এবং সর্বাধিক বিখ্যাত ফিল্ম পার্টিতে প্রবেশ করি তখন আমি সবচেয়ে অবাক হয়ে গিয়েছিলাম এই ভয়াবহ বিশ্ব এবং মাদক, প্রতারক এবং মাফিয়ার বিস্তার দেখে।

বলিউড অভিনেত্রীর এই স্বীকারোক্তির পাশাপাশি এও জানা যায় ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বাধিক জনপ্রিয় হল কোকেন, এটি প্রায় সব জায়গায় ব্যবহার করা হয়। কোকেন যেহেতু খুবই ব্যয়বহুল তাই এটি শুরুতে বিনামূল্যে দেওয়া হয়। এবং এমডিএমএ স্ফটিকগুলি জলে আপনার অজান্তেই মিশিয়ে আপনাকে খাওয়ানো হয়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close