বিনোদন

ইসলাম নিয়ে আমির খানের ভুয়ো মন্তব্য ছড়িয়েছে কঙ্গনা, দাবি ইংরেজি সংবাদমাধ্যমের

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বলিউডে ষ্পষ্টবক্তা নামেই পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনেত্রী গত ১৭ই আগষ্ট নিজস্ব ট্যুইটার হ্যান্ডেলে একটি প্রতিবেদন পোষ্ট করেন। যেখানে আমির খান বলেছেন ‘আমার স্ত্রী হিন্দু হলেও আমার সন্তানরা সবসময়ই ইসলাম অনুগামী হবে’। অভিনেত্রী কঙ্গনার ট্যুইটের পর এই তথ্যটির সত্যতা যাচাই না করেই দুটি বিশেষ ইংরেজি সংবাদমাধ্যমে প্রকাশিত হয় বিষয়টি।

সূত্র মারফত একটি ইংরেজি সংবাদমাধ্যম ‘BOOM’এ আমির খান প্রোডাকশনের তরফে জানানো হয় যে আমির খানের নাম দিয়ে প্রকাশিত হওয়া এই প্রতিবেদনটি মিথ্যে। পাশাপাশি এও জানানো হয় যে অভিনেতা কোথাও এরকম কোনো সাক্ষাৎকারই দেননি। এবং আমির খান প্রোডাকশন থেকে এর বিরুদ্ধে অভিযোগ জানালে ২০১২ সালে এক ব্যক্তিকে গ্ৰেপ্তার করা হয়।

কঙ্গনা ট্যুইটে স্পষ্ট বলেন, “হিন্দু + মুসলিম = মুসলিম। এটি চরমপন্থা, একটি বিবাহের পরিণতি কেবল ঘরানা এবং সংস্কৃতি নয় এমনকি ধর্মের সংমিশ্রণ। শিশুদেরকে আল্লাহ ও শ্রী কৃষ্ণ সম্পর্কে শিক্ষা দিন, এটাই ধর্মনিরপেক্ষতা সঠিক?”

প্রসঙ্গত, তুর্কিতে পরবর্তী ছবি লাল সিং চাড্ডার জন্য অভিনেতা সফর করেন। তখন তিনি তুরস্কের ফার্স্ট লেডি এমেন এরদোগানের সাথে ইস্তাম্বুলে সাক্ষাৎ করেন। তারপর থেকেই এই জাল নিবন্ধ প্রকাশে আসে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close