মহানগরবিনোদন

রিয়াকে ফাঁসানো হচ্ছে! বাংলার মেয়ের জন্য প্রতিবাদী মিছিল কলকাতার রাজপথ জুড়ে

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মূল অভিযোগের তীর অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। অভিনেতার বাবা কেকে সিং সুশান্তের মৃত্যুর পর বিহার পুলিশে রিয়া চক্রবর্তীর নামে এফআইয়ার দায়ের করেন। যাতে ষ্পষ্ট করা হয় রিয়া চক্রবর্তীর এই প্ররোচনামূলক অন্যায়ে পাশে পেয়েছে ভাই সৌভিক সহ পুরো পরিবারকে।

পরবর্তীতে এই মৃত্যুর তদন্তভার দেওয়া হয় সিবিআই এর হাতে। সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্ত এগোলে ক্রমেই সুশান্ত মৃত্যুর সাথে মাদকযোগ খুঁড়ে পাওয়া যায় এবং গ্ৰেপ্তার করা হয় রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে। পাশাপাশি তিনদিন টানা জেরা করার পর মাদকযোগে গ্ৰেপ্তার হয় রিয়া স্বয়ং। ইতিমধ্যেই দুবার জামিনের আবেদন খারিজ হওয়ায় আপাতত রিয়া বাইকুল্লা জেলে বন্দী।

রিয়া ও সৌভিক চক্রবর্তীর আইজীবী সতীশ মানশিন্ডে বলেন, ”আমরা NDPS বিশেষ আদালতের নির্দেশনামা হাতে পেলেই পরবর্তী পদক্ষেপ নিয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেবো”। সমর্থনের সুর শোনা যায় কংগ্ৰেস শিবিরেও। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, বিজেপির রাজনীতি চলছে এই ঘটনার পিছনে। এই বক্তব্যের রেশ ধরেই আজ অধীর রঞ্জন চৌধুরীর নির্দেশে শনিবার প্রদেশ কংগ্রেস দফতর থেকে ওয়েলিংটন পর্যন্ত একটি মিছিল করেন কংগ্রেস কর্মীরা। মিছিলের সামনে যে ব্যানার ছিল, তাতে লেখা ছিল “বাংলার মেয়ে রিয়া চক্রবর্তীর উপর রাজনৈতিক অভিসন্ধি ও প্রতিহিংসামূলক আচরণ বরদাস্ত করা হবে না।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close