বিনোদন

সুশান্তের তদন্তের সিবিআই নির্দেশ দিল সুপ্রিম কোর্ট, আবেগঘন সুশান্তের পরিবারসহ অঙ্কিতা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অবশেষে সুশান্ত মামলায় তদন্তভার গেল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ওপর। সুশান্তের দেশ বিদেশ জুড়ে অনুগামীরা সন্তুষ্ট হননি মুম্বাই পুলিশের ভূমিকায় অবশেষে পড়ল সিবিআই এর সিলমোহর। এ নিঃসন্দেহে সুশান্ত মৃত্যু মামলার এক অভিনব পদক্ষেপ। আবেগঘন সুশান্তের পরিবারসহ অঙ্কিতা। অভিনেত্রী অঙ্কিতা তার সোশ্যাল সাইটে ঘটনাটি শেয়ার করে লেখে সত্যের ন্যায়বিচার হবেই। সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি ট্যুইট করে লেখেন, অবশেষে সুশান্তের জন্য সিবিআই হবে, আমরা এগোলাম।

https://www.instagram.com/p/CEDza9Ghby7/?utm_source=ig_web_copy_link

গতমাসে সুশান্তের বাবা কে কে সিং বিহারে মামলা দায়ের করেন রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে। অভিনেতার বাবার অভিযোগ, রিয়া ও তার পরিবার সুশান্তের সাথে আর্থিকভাবে প্রতারণা ও মানসিকভাবে হয়রানি করে। এই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে বিহার পুলিশ। তদন্তের স্বার্থে বিহার পুলিশ মুম্বাই রওনা দেয় কিন্তু মুম্বাই পুলিশ ও রিয়া চক্রবর্তী উভয়ের তরফেই কোনো সহযোগীতা পায়নি।

রিয়া চক্রবর্তীর তরফে মুখ খুললেও জানা যায়, তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছেন সুশান্তের বাবা। প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুত মারা যাবার পর সেই রাতেই মৃতদেহ রাত ১১টায় নিয়ে যাওয়া হয়। তারপরে আসে অভিনেতার কোভিড পরীক্ষার রিপোর্ট। এই দুই ক্ষেত্রেই বিএমসি( BMC) অনুসরণ করার পদ্ধতি নিয়েই অভিনেতার পরিবারের তরফে প্রশ্ন উঠছে। এছাড়া বলিউডের একাংশের তরফেও সুশান্ত মৃত্যু তদন্তে সিবিআই হস্তক্ষেপের দাবি উঠতে থাকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close