মহানগর

‘সড়ক ২’ এর ট্রেলারে ডিসলাইকের ঝড়, আলিয়ার পাশে দাঁড়ালেন রণভীর, নিতু কাপুর

মহানগরবার্তা ওয়েব ডেস্ক : ইউটিউবে সদ্য মুক্তিপ্রাপ্ত আলিয়া ভাটের ছবি ‘সড়ক-২’ নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। বর্তমানে এটি বিশ্ব রেকর্ড গড়ে তুলেছে সর্বাধিক ডিসলাইকের কারণে। তবে এর মধ্যেই ‘সড়ক-২’এর ট্রেলার দেখে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন অভিনেতা রণভীর সিং এবং রণবীর কাপুরের মা নিতু সিং কাপুর। তাঁদের মতামত প্রকাশ্যে আসার সাথে সাথেই নেটিজেনদের মধ্যে একপ্রকার ক্ষোভের সৃষ্টি হয়।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী আলিয়া ভাট তাঁর নিজস্ব টুইট্যার অ্যাকাউন্টে ‘সড়ক-২’ছবির ট্রেলার পোস্ট করেন সেখানেই নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন রণভীর সিং ও নিতু সিং কাপুর। প্রশ্ন ছিলো রণবীর কাপুরের সাথে আলিয়া ভাটের ঘনিষ্ঠ সম্পর্ক থাকার দরুণ কি এরম অভিব্যক্তি রণবীর এর মায়ের? উত্তরে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রণভির এবং নিতু সিং এর মানবিক বোধকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে নেটিজেনরা।

অন্যদিকে সুশান্ত মৃত্যু রহস্যের এখনও পর্যন্ত কোনও কিনারা না হলেও তদন্ত প্রক্রিয়ায় অভিযুক্তের প্রধান তালিকায় রয়েছে রিয়া চক্রবর্তী ও তার পরিবার। রিয়া ও পরিচালক মহেশভাটকে এক যোগসূত্রে বেঁধেই স্বজনপোষনকে বারংবার দায়ী করেছে দেশের জনসাধারণ। সুশান্ত মৃত্যুতে বলিউডে জল্পনা তুঙ্গে থাকলেও নেপোটিজমের ধারা অব্যাহত। অভিনেতা রণভীর সিং এবং নিতু কাপুরের ‘সড়ক-২’এর প্রতি এমনটা উচ্ছাসই হলো প্রমাণ সাপেক্ষ, এমনটাই মনে করছেন অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close