দেশভাইরাল

সুশান্তের সুবিচার দাবিতে ‘বিগ বসের’ নতুন সিজেন সালমানকে বয়কটের ডাক নেটজনতার

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত তদন্তে সরব নেটদুনিয়া। স্বজনপোষণের তীর এবার বলিউড সুপারস্টার সালমান খানের দিকে। সোশ্যাল মিডিয়াতে এদিন সালমান খান দ্বারা চালিত ‘বিগ বসের’ একটি প্রমো প্রকাশিত হতেই ফের জনরোষের শিকার হলেন এই অভিনেতা।

https://twitter.com/YashSin23098145/status/1295090263036059648?s=19

প্রসঙ্গত, আগামী সেপ্টেম্বরেই টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ ঘটতে চলেছে ‘বিগ বস’ রিয়েলিটি শো এর। এই উদ্দেশ্যেই এদিন টুইট্যারে এই রিয়েলিটি শো এর একটি ছোটো প্রমো পোস্ট করা হয়। পোস্ট করার সাথে সাথেই যথেষ্ট ভাইরাল হয়ে পড়ে সেটি এবং ফের বয়কটের দাবি তোলেন নেটিজেনরা।

https://twitter.com/ChobdarViren/status/1295239077239885824?s=19

সম্প্রতি ‘বিয়িং ইউম্যান’ ব্র্যান্ডের মাস্ক বিপণনের উদ্দেশ্যে এই অভিনেতা তাঁর নিজের টুইট্যার অ্যাকাউন্টে একটি পোস্ট দেন যেখানে তিনি লিখেছিলেন, “মাস্ক পড়ুন ও পড়ান। আমাদের উদ্দেশ্য সবার স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।” স্বজনপোষনের এই একচেটিয়া আধিপত্যের জোড় কিছুতেই মেনে নেননি সমগ্র নেটদুনিয়া। সেখানেও দেখা মিলেছে জনবিদ্বেষ এবং ‘খান’ তকমার প্রতি তিরস্কার।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই ‘নেপোটিজম’কে কেন্দ্রবিন্দু করে একের পর অভিনেতা, অভিনেত্রীর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছে দেশের জনসাধারণ। ইতিমধ্যেই আলিয়া ভাট দ্বারা অভিনিত ‘সড়ক-২’ ছবির ট্রেলার সর্বাধিক ডিসলাইকের একটি বিশ্ব রেকর্ড গড়ে তুলেছে। শুধু তাই নয়, বলিউডের ‘কিং খান’ও বাদ পড়েননি এই তালিকা থেকে।সম্প্রতি তাঁর নতুন ছবি ‘পাঠান’এর ট্রেলারেও দেখা গিয়েছে যথেষ্ট নেতিবাচক ইঙ্গিত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close