দেশ

ভাগ্যের পরিহাস! সৌরভ গাঙ্গুলি, শচীনের সান্নিধ্যে আসা অসমের স্পিনার এখন চা-বিক্রেতা

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ নিয়তির খেল! একসময় সৌরভ গাঙ্গুলি, শচীন তেন্ডুলকরের সাথে মঞ্চ ভাগ করে নেওয়া অসমের স্পিনার প্রকাশ ভগত এখন চা-বিক্রেতা। লকডাউনে অভাবের তাড়নায় চা, ডালপুরি বিক্রি করে সংসার চালাচ্ছেন তিনি। অথচ এই প্রকাশ ভগতই ভারতীয় ক্রিকেট একাডেমির নেটে একসময় বল করেছেন সৌরভ গাঙ্গুলি, শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণদের।

২০০২-০৩ মরসুমে নিউজিল্যান্ড সফরের জন্য বেঙ্গালুরুর এনসিএ-তে প্রস্তুতি নিচ্ছিল ভারতীয় দল। কিউই স্পিনার ড্যানিয়েল ভেট্টোরিকে সামলানোর জন্য নেট বোলার হিসেবে একজন স্পিনারকে খুঁজছিল তারা। সেই সময়ই নির্বাচকদের সহাযোগীতায় সৌরভ, শচীনদের সংস্পর্শে আসার সুযোগ পান তিনি। এনসিএর নেটে বেশ কিছুদিন বল করেন। সেই সুবাদে বেশ কিছু ক্রিকেটারের সাথে ছবিও আছে তাঁর।

প্রসঙ্গত, ২০০২-০৩ মরসুমে নিউজিল্যান্ড সফরে কিউই স্পিনার ড্যানিয়েল ভেট্টোরিকে সামলানোর জন্য নেট বোলার হিসেবে একজন স্পিনারের খোঁজ চলছিল। তখনই নজরে আসেন প্রকাশ ভগত। সৌরভ, সচিনদের প্রস্তুত হতে সাহায্য করেন প্রকাশ। এমনকি অনূর্ধ্ব-১৭ বিজয় মার্চেন্ট ট্রফিতে বিহারের বিরুদ্ধে একটি ম্যাচে হ্যাটট্রিক-সহ সাত উইকেট নিয়েছিলেন প্রকাশ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close