আন্তর্জাতিক

অভিনয় ছেড়ে এবার গান গাইলেন বাংলাদেশের হিরো আলম, শুনে অজ্ঞান ভক্তরা

মহানগরবার্তা ওয়েবডেস্ক: অভিনয় হোক বা সাক্ষাৎকার, বাংলাদেশের বিনোদন জগতে হিরো আলম বরাবরই সরস চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তাঁকে নিয়ে হাসি ঠাট্টা যতই হোক, ওপার বাংলায় তাঁর ভক্ত সংখ্যাও যে নেহাত কম নয় তা বলা বাহুল্য। তবে অভিনয়ের বাইরে এবার অন্য শিল্পে আগ্রহী হয়েছেন হিরো আলম। শুরু করেছেন সঙ্গীত চর্চা।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে হিরো আলমের গলায় নতুন গান। নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই এই গান প্রকাশ করেছেন অভিনেতা। গানের নাম “বাবু খাইসো?” হিরো আলমের অন্যান্য ভিডিওর মতোই এই গান নিয়েও যথারীতি শুরু হয়ে গেছে ট্রোলিং। ইউটিউব থেকে ফেসবুক, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তুমুল হাসির খোরাক হয়েছে হিরো আলমের গলায় এই গান। গানের লিরিকস কিংবা সুর, ট্রোলের শিকার হয়েছে সবকিছুই।

গত ২৬ নভেম্বর মুক্তি পাওয়া ৩মিনিট ১২ সেকেন্ডের এই গান ইতিমধ্যে ৩৮ লক্ষের উপর মানুষ শুনে ফেলেছেন। বলা বাহুল্য, লাইকের তুলনায় ডিসলাইকের সংখ্যাই বেশি। সেই সঙ্গে কমেন্ট বক্সে সরস প্রতিক্রিয়াও জানিয়েছেন শ্রোতারা। কেউ বলেছেন, “গানটা শোনার পর ৫ দিন পাগল ছিলাম” আবার কারোর কথায়, “আমি এই গান ডাউনলোড করে রাখলাম, কারণ রাতে আমার ঘুম হয় না। এখন থেকে রাতে ঘুম না এলে এইটা চালু করে রাখব আর অজ্ঞান হয়ে থাকব।” এমনই আরো অসংখ্য রসিকতায় ভরে উঠেছে হিরো আলমের প্রথম গানের কমেন্ট বাক্স।

শ্রোতাদের প্রতিক্রিয়া নিয়ে কী বলছেন হিরো আলম? গান মুক্তির পরের দিনই ইউটিউবে নিজের বক্তব্য নিয়ে আরো একটি ভিডিও প্রকাশ করেন তিনি। ট্রোলের উদ্দেশ্যে তাঁর বার্তা, ” আমি গায়ক হতে পারব না, সেটা আমি জানি। আমি চেষ্টা করে দেখেছি গানটা করা যায় কিনা। আমি যেমন আঞ্চলিক ভাষায় কথা বলি তেমনি আঞ্চলিক ভাষায় গানও করেছি। অনেকেই গান করে। চেষ্টা করে। সবাই শিল্পী হতে পারে না। আমি যেমন অভিনয় শিখি নি, তেমন গানও শিখি নি কখনো।”

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও একাধিক বার তাঁকে নিয়ে ট্রোলের উপযুক্ত জবাব দিয়েছিলেন বাংলাদেশের বগুড়ার বছর ৩৫-এর জনপ্রিয় অভিনেতা হিরো আলম। নিজের কাজের মাধ্যমে মানুষকে আনন্দ দেওয়াই তাঁর উদ্দেশ্য, জানান তিনি। আর তাতে কে কি বিরূপ মন্তব্য করলেন, তাকে বিশেষ গুরুত্ব দিতে রাজি নন হিরো আলম।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close