বিনোদন

ছবির নতুন পোস্টারে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত! ফের বয়কটের মুখে সাইফ আলি খান

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ ইন্টারনেটে সাইফ আলি খানের ‘ভূত পুলিশ’ ছবির প্রথম চেহারা প্রকাশ্যে আসতেই ফের বিতর্কের মুখে অভিনেতা। নেটাগরিকদের অভিযোগ এই ছবির মাধ্যমে হিন্দু ধর্মকে আঘাত করা হয়েছে। টুইটারে যা নিয়ে উষ্মা প্রকাশ করেছেন নেটিজেনদের এক অংশ। ছবির ফার্স্ট লুকে দেখা যায় ভূতের সাজে দুই কোনায় দুই সাধুর ছবি। যা নিয়েই বেজায় চটেছেন হিন্দু ধর্মের টুইটার যোদ্ধারা। সইফের সেই প্রথম লুকের ছবি প্রকাশ্যে আনেন স্ত্রী করিনা কাপুর খান। তারপর থেকেই এই ছবিকে ঘিরে সোশ্যাল মাধ্যমে নিন্দার ঝড়।

তবে এই প্রথম নয়। সাইফের অভিনীত ছবি ঘিরে এর আগেও একই অভিযোগ উঠেছে। ভূত পুলিশ’ ছবির আগেও সইফ আলি খানের ছবি ‘তান্ডব’ নিয়ে জলঘোলা হয়। তখনও অভিযোগ ছিল যে এই সিরিজের একটি অংশ হিন্দুদের অনুভূতিকে আঘাত করেছে। এমনকি এই অভিযোগ এবং নিন্দের জেরে পরিচালক আলী আব্বাস জাফর সেই নির্দিষ্ট দৃশ্যটি মুছে ফেলেন এবং ক্ষমা চেয়ে বিবৃতিও দেন। তবে তাণ্ডব নির্মাতাদের বিরুদ্ধে যে এফআইআর দায়ের হয়েছিল তার মামলা এখনও চলছে।

ধর্ম নিয়ে বিতর্কের পাশাপাশি সেসময় স্বজনপোষনের অভিযোগেও নাম জড়িয়ে পড়েছিলেন খান পরিবারের। সেখানেও চর্চার কেন্দ্রবিন্দু ছিল মনসুর আলি পতৌদি খান ও শর্মিলা ঠাকুরের ছেলে নবাব সইফ আলি খান।

পাশাপাশি কাপুর কন্যা করিনা কাপুর খানও। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অনেকের চক্ষুশীল পতৌদি পরিবার। যদিও তা নিয়ে মাথা ব্যথা নেই পরিবারের দুই তারকার। চোখ কান খুলে, মুখ বুজে নিজেদের পেশা এবং পরিবারজীবন সুখেই কাটাচ্ছেন তাঁরা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close