বিনোদন

সুশান্তের CBI তদন্তে দ্রুত সুবিচার চাই! দিনভর অনশন জারি ভক্তদের

মহানগরবার্তা ওয়েবডেস্ক:দেশ জুড়ে হাথরাস কান্ড নিয়ে উত্তেজনার মাঝেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের সমাধানের দাবিতে সুশান্ত অনুরাগীদের অনশন আজ তৃতীয় দিনে পা দিল। দিল্লির যন্তরমন্তরে তাঁদের এই অনশন চলছে বলে জানা গেছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কীভাবে হয়েছিল, কেন ,কোন পরিস্থিতিতে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন, তাঁর পিছনের আসল সত্য দ্রুত সামনে আনার দাবিতে গত ২রা অক্টোবর গান্ধী জয়ন্তীর দিন দিল্লির যন্তরমন্তরে অনশনে বসেন সুশান্ত অনুরাগীরা। তাঁদের মধ্যে প্রয়াত অভিনেতার বন্ধু এবং প্রিয়জনেরাও আছেন বলে জানা গেছে।

গত ১৪ই জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের আচমকা আত্মহত্যার পর ঘটনার তদন্তের ভার গ্রহণ করে সিবিআই। কিন্তু এখনও পর্যন্ত এই রহস্যের কোনো কিনারা করতে পারে নি কেউই। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে মাদক চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। এরপর সুশান্ত মৃত্যু তদন্তের মোড় ঘুরে গেছে অন্যদিকে। রিয়া চক্রবর্তীর সূত্রে বলিউডের অভ্যন্তরে বেড়ে ওঠা ড্রাগ চক্রের তদন্ত শুরু হয়েছে। নাম জড়িয়েছে একের পর এক বলিউড অভিনেত্রীর। কিন্তু সুশান্তের মৃত্যু রহস্যের সমাধান হয় নি এখনও। উপরন্তু ফরেনসিক রিপোর্ট এবং এইমসের তদন্তের রিপোর্ট অনুযায়ী জানানো হয়েছে সুশান্ত সিং রাজপুত আত্মহত্যাই করেছেন, কোনোভাবেই তাঁকে খুন করা হয় নি।

১৫ জুনই কুপার হাসপাতালের ৫ চিকিৎসকের একটি টিম জানান, অ্যাসফ্যাক্সিয়া অর্থাৎ বেশিক্ষণ ঝুলন্ত অবস্থায় থাকার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতার। কিন্তু পুলিশের এহেন দাবি মেনে নেননি সুশান্তের পরিবার, অনুরাগীরা। বারবার সামনে এসেছে একাধিক অসঙ্গতি। ৩ মাসের বেশি সময় কেটে গিয়েছে, এখনও পর্যন্ত কোনও নির্দিষ্ট উপসংহারে আসতে পারেনি সিবিআই! তাই ন্যায়বিচারের দাবিতে অবশেষে গান্ধীজির ‘সত্যাগ্রহ’র পথ অবলম্বন করেছেন সুশান্তের বন্ধুরা! শুরু হয়েছে তাঁদের অনশন কর্মসূচি।

তাঁদের দাবি, সরাসরি খুন করা না হলেও অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচিত করা হয়েছিল কিনা, তার তদন্ত করতে হবে। আচমকা একটা তাজা প্রাণ এত সহজে আত্মহত্যার পথ বেছে নিতে পারে না বলেই মত তাঁদের।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close