রাজ্য

পরকীয়া সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধ করে গাছে ঝুলে আত্মহত্যা স্বামীর, চাঞ্চল্য এলাকায়

নিজস্ব প্রতিনিধি, মালদা: রহস্যজনক অবস্থায় জমি থেকে আদিবাসী দম্পতির মৃতদেহ উদ্ধার করলো পুলিশ । শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের মোরগ্রাম নমপাড়া এলাকায় । রাতেই ওই আদিবাসী দম্পতির দেহ ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। এই ঘটনার পর শনিবার সকালে ওই দম্পতির রহস্যজনক মৃত্যুর বিষয়টি নিয়ে এলাকায় তদন্তে যায় পুরাতন মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা।

যদিও ওই আদিবাসী দম্পতির মৃত্যুর কারণ নিয়ে পরিবারের লোকেরা মুখে কুলুপ এঁটেছেন। তবে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে কয়েক মাস ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক অশান্তি চলছিল। এর পিছনে ত্রিকোণ প্রেম অথবা পরকীয়া সম্পর্কের ঘটনাও জড়িত থাকতে পারে। পাশাপাশি পুলিশের অনুমান , স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার পরই স্বামী গলায় ফাঁস দিয়ে কুল গাছে ঝুলে আত্মঘাতী হয়েছেন।

ওই দম্পতির ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে জানা যাবে বলে জানিয়েছে পুরাতন মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , মৃত ওই দম্পতির নাম পল্টন কিস্কু (৪০) এবং মানি সোরেন (৩৫)। মৃত ওই দম্পতির ৩ নাবালিকা কন্যা সন্তান রয়েছে । তাদের নাম কবিতা কিস্কু (৯), দীপিকা কিস্কু (৬) এবং মনীষা কিস্কু (২)।

 

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close