দেশ

হাথরাস কান্ডে ধর্ষকদের শাস্তি হবেই, যোগী সরকারের উপর পূর্ণ আস্থা আছে, জানালেন কঙ্গনা

মহানগর বার্তা ওয়েব ডেস্ক:হাথরাস গণধর্ষণ কান্ড নিয়ে আবারও মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। এই পাশবিক ধর্ষণ কান্ডের সুবিচারের বিষয়ে উত্তর প্রদেশ সরকারের উপর তাঁর সম্পূর্ণ আস্থা আছে বলে জানালেন তিনি। বুধবার সকালে ট্যুইট করে যোশী সরকারের প্রতি তাঁর এই আস্থার কথা জানান বলিউডের ‘কন্ট্রোভার্সি’ কুইন কঙ্গনা।

 

গতকাল হাথরাসের গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর সারা দেশ যখন ক্ষোভে ফেটে পড়ে, তখনও ধর্ষকদের প্রকাশ্যে গুলি করে হত্যার দাবি জানিয়ে ট্যুইট করেছিলেন তিনি। বলেছিলেন হাথরাসের তরুণীর মৃত্যু ভারতের জন্য আরো একটা লজ্জাজনক দিন নিয়ে এল। ধর্ষণের মতো জঘন্য অপরাধের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা দরকার, ট্যুইটে তাও জানিয়েছিলেন তিনি। এদিনের ট্যুইটে কঙ্গনা গতবছরের শেষ দিকের হায়দ্রাবাদে প্রিয়াঙ্কা রেড্ডি গণধর্ষণ কান্ডের দৃষ্টান্ত টেনে এনে বলেন, ঠিক যেমন ভাবে সেই ধর্ষকদের গুলি করে হত্যা করা হয়েছিল, তেমন ভাবেই হাথরাস কান্ডের অভিযুক্তেরও গুলি করা উচিত। “আমরা ঠিক সেইরকম উত্তেজক, আবেগতাড়িত সিদ্ধান্তই চাই হাসরাথ কান্ডের ক্ষেত্রেও”, বলেন তিনি। শুধু তাই নয়, এই ব্যাপারে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রতি তাঁর পূর্ণ আস্থা আছে বলেও জানান তিনি। অবশ্যই দোষীদের দ্রুত শাস্তি হবে, এমনটাই তাঁর বিশ্বাস।

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার দিল্লির সফদরজং হাসপাতালে উত্তর প্রদেশের হাসরাথ গ্রামের গণধর্ষিতা দলিত তরুণী মনীষা বাল্মীকির মৃত্যু হয়। এই ঘটনায় অভিযুক্ত চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরপরই ওই চার জনের চূড়ান্ত শাস্তির দাবিতে উত্তাল হয়েছে গোটা দেশ। কঙ্গনা রানাওয়াতের আস্থা অনুযায়ী এই চার অভিযুক্তেরও প্রিয়াঙ্কা রেড্ডির ধর্ষকদের মতো পরিণতি হয় কিনা, সেটাই এখন দেখার।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close