খবরদেশ

‘গীতা নিয়েই সংসদীয় কমিটির বৈঠকে যাব’, ফের বিস্ফোরক টুইট মহুয়ার

মহানগর বার্তা ডেস্ক: সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে গীতা নিয়ে যাবেন মহুয়া মৈত্র! তৃণমূলের সাংসদের এই হঠাৎ ঘোষণায় শুরু হয়েছে বিতর্ক। কেন সংসদীয় কমিটির বৈঠকে প্রতিনিধি হিসেবে যাওয়ার সময় গিতা রাখবেন তিনি! বিষয়টি স্পষ্ট হয়েছে তৃণমূল কংগ্রেসের কৃষ্ণনগরের সাংসদের একটি টুইটে। তিনি লেখেন, ”আমি আমার গীতার অনুলিপি সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে নিয়ে যাচ্ছি যখন DoT কর্মকর্তারা পরবর্তীতে পদত্যাগ করার জন্য ডাকেন। স্পষ্টতই প্রয়োজনীয় পড়ার উপাদান।” তৃণমূলের সাংসদের এই টুইটে মেনশন করা হয়েছে কংগ্রেস সাংসদ শশী থারুর, কার্তি চিদম্বরমকে। এঁরা দুজনেই কংগ্রেস সাংসদ।

বিষয়টি আসলে কী? প্রসঙ্গত, ওই টুইটে লেখা ডট কর্মকর্তারা বলতে বোঝানো হয়েছে কেন্দ্রের টেলি যোগাযোগ মন্ত্রকের কথা। অর্থাৎ ডিপার্টমেন্ট অফ্ টেলি কমিউনিকেশনের কথা বলেছেন মহুয়া। যে মন্ত্রকের সংশ্লিষ্ট স্থায়ী বা সংসদীয় স্ট্যান্ডিং কমিটির সদস্য মহুয়া মিত্র। যে কমিটির প্রধান শশী থারুর। আর পি চিদম্বরম পুত্র সাংসদ কার্তি চিদম্বরম ওই কমিটির সদস্য। বর্তমানে এই মন্ত্রকের কাজ এবং কেন্দ্রের টেলি যোগাযোগ সংক্রান্ত পরিসেবা এবং কার্যক্রম নিয়ে বারবার সরব হয়েছেন বিরোধীরা। সেই প্রেক্ষাপটে মহুয়া মৈত্রের এই টুইট বলেই মনে করছেন অনেকেই। যেখানে গীতা ছুঁয়ে সত্যি বলার শপথের রূপকে মহুয়া বোঝাতে চাইলেন সামগ্রিক বিরোধিতার কথা।

উল্লেখ্য, এই মহুয়া মৈত্রই বারবার থাকেন বিতর্কের কেন্দ্রে। সম্প্রতি নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁর শুভেচ্ছা বার্তা নিয়েও বিতর্ক হয়েছিল। কালী বিতর্কেও শোরগোল ফেলেছিল মহুয়ার মন্তব্য। কেন্দ্রকে, কেন্দ্রের বিজেপি সরকারকে একের পর এক আক্রমণ, মহুয়া মৈত্রের রাজনৈতিক পথকে চলমান রেখেছে। এবার সেখানে দাঁড়িয়ে এই মন্তব্য যথেষ্ট গুরুত্বের বলেই মত অনেকের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close