দেশভাইরালরাজনীতি

মুম্বাই পুলিশ না পারলে CBI এর কাছে যান’, সুশান্ত তদন্তে এবার সুর নরম শিবসেনার

মহানগরবার্তা ওয়েব ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে শুধুই বলিউডে জলঘোলা পরিস্থিতির সৃষ্টি হয়নি রাজনৈতিক মহলেও দেখা গিয়েছে চাপানউতোর। এবার তাঁর মৃত্যু সম্পর্কে মুখ খুললেন শিবসেনার সঞ্জয় রাউত। বিহার থেকে শুরু করে সূদুর মুম্বই পর্যন্ত এই মৃত্যুকে ঘিরে রাজনৈতিক অন্দরমহলের দ্বন্দ্ব তাৎক্ষণিক না সুদুরপ্রসারী তা এখনও জানা না গেলেও এর তাৎপর্য অনেকখানি।

প্রসঙ্গত, শুক্রবার একটি সাক্ষাৎকারে শিবসেনার সঞ্জয় রাউত জানালেন, “সুশান্তের এই আকস্মিক মৃত্যুতে আমিও যথেষ্ট শোকাহত। যথেষ্ট প্রতিভাবান ছিলো এই অভিনেতা।তাঁর পরিবারের প্রতি আমার যথেষ্ট সহানুভূতি রয়েছে। আমি শুধুমাত্র বলতে চেয়েছিলাম মুম্বই পুলিশের উপর আস্থা রাখতে, কিন্ত মুম্বই পুলিশ যদি না পারে তাহলে অবশ্যই সিবিআই তদন্তের প্রতি আস্থা রাখা উচিৎ।”

 

অন্যদিকে অভিনেত্রী রিয়া চক্রবর্তী প্রধান সন্দেহভাজনের তালিকায় তালিকাভুক্ত হলেও এখনো পর্যন্ত কোনোরকম কিনারা হয়নি এই রহস্যের। ইতিমধ্যেই সমগ্র দেশ জুড়ে সাধারণ জনগন রিয়াকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।শুধু তাই নয়, লকডাউনের এই প্রাক্কালে অনলাইন জুড়ে প্রদর্শিত হয়েছে সর্ববৃহৎ বিক্ষোভ কর্মসূচি। গোটা রাজনীতি থেকে শুরু করে বিনোদন জগতেই ক্রমশ সৃষ্টি হচ্ছে একপ্রকার চাপা উত্তেজনা। রাজনৈতিক ময়দানেও ইতিমধ্যে এই মৃত্যু রহস্য ঘিরে ভোট গ্রহণের কর্মসূচী গ্রহণ করছে বহু নেতা। এই মৃত্যু রহস্যের কিনারা অন্তিম পর্যায়ে কোনদিকে যাবে তা জানা না গেলেও সমসাময়িক পরিস্থিতি চরমে পৌঁছেছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close