দেশভাইরাল

সুশান্ত সিং রাজপুতের জন্য সুবিচার চেয়ে অনলাইন বিক্ষোভে যোগ দিলেন সোনু নিগম

মহানগরবার্তা ওয়েব ডেস্ক : সমগ্র দেশ জুড়েই সোশ্যাল মিডিয়ায় সৃষ্টি হয়েছে অনলাইন বিক্ষোভ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকাহত গোটা দেশ। তদন্তে সামনে এসেছে বলিউডের বেশ কিছু নাম। তাই তাঁর সুবিচার চেয়েই এই বিক্ষাভে সোচ্চার সাধারণ জনগন। এবার এই অনলাইন বিক্ষোভে অংশগ্রহণ করলেন বলিউডের প্রখ্যাত সঙ্গীত শিল্পী সোনু নিগম।

প্রসঙ্গত, শুক্রবার তিনি তাঁর টুইট্যারে একটি পোস্ট দেন যেখানে তিনি সুশান্তের একটি ফটো সহ #globalprayers4Ssr দিয়ে লেখেন, “সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি এই বিক্ষোভ অংশগ্রহণ করার জন্য। দেশের জনগনকে অসংখ্য ধন্যবাদ যে তাঁরা এরম একটি পদক্ষেপ গ্রহণ করেছে। চলুন আমরা এভাবে সবাই একসাথে হাত হাত মিলিয়ে সুশান্তের নায্য দাবি ছিনিয়ে নি এবং আসল হত্যাকারীকে সকলের সামনে তুলে ধরি। আমরা ওই সমস্ত মানুষকে দেখিয়ে দি আমরা কে।”

 

পোস্টটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়ার সাথে সাথেই যথেষ্ট ভাইরাল হয়ে পড়ে সেটি। তাঁর এই পোস্টে নেটিজেনরা তাঁকে স্বাদরে আমন্ত্রণ জানিয়েছেন। অন্যদিকে বলিউডে নেপোটিজম এবং একচেটিয়া খান আধিপত্য কে কটাক্ষ করেছেন নেটিজেনরা। এই বিষয়ে উল্লেখ্য আলিয়া ভাটের নতুন ছবির ট্রেলার সরক-২ রিলিজের সাথে সাথেই সেটি ডাউন লাইকের একটি বিশ্ব রেকর্ড গড়েছে। এই বিষয়ে নেটিজেনরা জানিয়েছে,”এভাবে একটি প্রতিভা কখনও নষ্ট হতে পারেনা। ওদের জন্যই মরতে হয়েছে সুশান্তকে। দরকার পড়লে আমরা সমস্ত বলিডকে বয়কট করবো। আমরা দোষীদের শাস্তি চাই”।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close