বিনোদন

সৌমিত্র চট্টোপাধ্যায়, অনির্বাণ সহ পূজোয় একগুচ্ছ নতুন চমক আনছে ওটিটি প্ল্যাটফর্ম

মহানগর বার্তা ওয়েবডেস্ক: এবার পুজোয় ওটিটি প্ল্যাটফর্মে থাকছে দর্শকদের জন্য নতুন চমক। ইতিমধ্যেই চরিত্রহীন ৩ কে ঘিরে নেটিজেনদের মধ্যে প্রবল উচ্ছাস দেখা দিয়েছে। ওটিটি প্ল্যাটফর্মের চতুর্থ বর্ষের হাত ধরে পরিচালক হিসেবে ওয়েবে ডেবিউ করছেন সৃজিত থেকে কমলেশ্বর মুখার্জী। তা ছাড়া তালিকায় রয়েছে দেবালয় ভট্টাচার্যেও। মুখ্য ভূমিকায় থাকছে স্বস্তিকা মুখার্জি ও সৌরভ দাস। এছাড়া ‘রহস্য রোমাঞ্চ সিরিজ ৩’ ‘বন্য প্রেমের গল্প ২’, ‘হ্যালো ৩’, ‘একেনবাবু সিজন ৪ বর্মন বাড়ির রহস্য’, ‘মানি হানি ২’, ‘তানসেনের তানপুরা সিজন ২-সহ একঝাঁক নতুনত্ব গল্প।

এছাড়া ওটিটি প্ল্যাটফর্ম হইচই এর চতুর্থ বর্ষে থাকছে কিছু পুরোনো গল্প নতুন মোড়কে।রহস্য,রোমাঞ্চ,প্রেম,হাস্যরস- বিনোদনের সাড়া জাগানো সিরিজ আসতে চলেছে। হ্যালোর পাশাপাশি দেবদাস ও একটি খুনির গল্প’তেও দেখা যাবে রাইমাকে। এই থ্রিলারে থাকছেন অর্জুন এবং মধুমিতা সরকারও। পরিচালনায় দেবালয় ভট্টচার্য। নতুন চমক হিসেবে রয়েছে ড্রাগ ট্রেডিংয়ের গল্প- ‘গঙ্গা’। লিখছেন রুদ্রনীল ঘোষ। ড্রাগ গ্যাং লর্ডের ভূমিকায় থাকছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। অর্থাৎ পুরোনো মুখের নেপথ্যে থাকছে নতুন রুপ।

পরমব্রত চট্টোপাধ্যায়ের কলকাতা আন্ডারগ্রাউন্ড, অন্যদিকে গুপ্তধনের সিরিজ খ্যাত পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের টিকটিকি, যা আসতে চলেছে গোয়েন্দা গল্পের আঙ্গিকে। অন্যদিকে মহানগরের বুকে রাজনৈতিক ষড়যন্ত্র, হিংসার আবর্তে এক মিউজিক্যাল জার্নির গল্প আনছে কলকাতা আন্ডার গ্রাউন্ড। এছাড়া ম্যাকবেথের ওপর ভিত্তি করে আসছে মন্দার, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্যের নতুন সিরিজ। সাহানা দত্তের হাত ধরে আসছেন ঋত্বিক চক্রবর্তীও। এবার পুজোয় মাতোয়ারা হইচই প্যাকেজ নিয়ে আসছে এই ওটিটি প্ল্যাটফর্ম।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close