আম আদমি

ভাগ্যের পরিহাস! আত্মহত্যা থেকে বাঁচিয়েছেন অনেককে, নিজেই মারা গেলেন পথ দুর্ঘটনায়

মহানগর বার্তা ডেস্ক: একের পর আত্মহত্যা রুখে দিতেন। প্রাণ বাঁচাতেন একাধিকের। এবার সেই প্রাণ বাঁচানোর কারিগরই মারা গেলেন দুর্ঘটনায়। যে স্থানে মৃত্যুর হাত থেকে ফেরাতেন অন্যদের। ঠিক সেখানেই বেপরোয়া গাড়ির ধাক্কায় পিষে গেলেন তিনি।

চেতন কদম। ৩৬ বছর বয়সি এই যুবকের মৃত্যু শোরগোল ফেলেছে দেশজুড়ে। মুম্বই-ওরলি সি লিঙ্ক এলাকার এই ঘটনায় শোকের ছায়া। জানা গিয়েছেন, বুধবার গভীররাতে চেতনের কাছে খবর আসে, একটি গাড়ি ব্রিজের রেলিংয়ে ধাক্কা মারে দাঁড়িয়েছে টায়ার নষ্ট হওয়ায়। সঙ্গে সঙ্গে ছুটে যান চেতন। ঠিক তখনই দূর থেকে প্রবল গতিতে আসা আর একটি গাড়ি ধাক্কা মারে চেতন কদমকে। ঘটনাস্থলে মৃত্যু হয় ওঁর। চেতনের সঙ্গেই মারা যান আরও ৪ জন। যার মধ্যে অ্যাম্বুল্যান্স চালক, টোল প্লাজার কর্মীও রয়েছেন।

প্রসঙ্গত, কর্মজীবনের শুরু থেকে অর্থাৎ ওই ব্রিজে পাহারার কাজ শুরু থেকেই মানুষের প্রাণ রক্ষায় তৎপর ছিলেন চেতন। একের পর প্রাণ বাঁচিয়েছেন তিনি। ব্রিজ থেকে লাফ মেরে আত্মহত্যা রুখে দিয়েছেন তিনি। ২০১৬ সাল নাগাদ এক ব্যক্তির প্রাণ বাঁচিয়ে প্রকাশ্যে আসেন তিনি। পুলিশের নজরে আসেন চেতন। তারপর থেকে পরিচিতি পান। একের পর এক প্রাণ রক্ষা করে ওই এলাকার হিরো হন কদম। এবার তাঁরই মৃত্যু হল দুর্ঘটনায়। ঠিক যেখানে তিনি লোককে বাঁচালেন। সেখানেই মরলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close