ভাইরাল

জাতীয় পতাকা হাতে নিতে অস্বীকার জয় শাহের, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটপাড়া

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)। তাঁর আরেকটা বড়ো পরিচয়, তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র পুত্র। গতকাল তাঁর একটি ভিডিও ছড়িয়ে পড়তে দেখা যায় সামাজিক মাধ্যমে। জয় শাহ (Jay Shah) এর এই ভিডিও ভাইরাল হতেই  তোলপাড় নেটদুনিয়া। ভাইরাল এই ভিডিও ঘিরে (Viral Video) জয় শাহকে একের পর এক কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নেটিজেনরা।

এশিয়া কাপে গতকাল ছিলো ভারত বনাম পাকিস্তানের ম্যাচ। এই ম্যাচ ঘিরে শুধুমাত্র দুই দেশ নয়, গোটা বিশ্বেই উত্তেজনা ছিলো তুঙ্গে। এই গুরুত্বপূর্ণ ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)।

রুদ্ধশ্বাস এই ম্যাচে হার্দিক পান্ডেয়ার ব্যাটে ভর করে পাঁচ উইকেটে জয়লাভ করে ভারত। প্রথম ওভারেই দুই বলে আউট হয়ে যান কে এল রাহুল। বিরাটও আউট হয়ে যান তাড়াতাড়ি। কিন্তু হার্দিক পান্ডেয়ার ঝোড়ো ব্যাটিং সম্মান বাঁচায় ভারতের। ভারত ম্যাচ জিততেই খুশির হাওয়ায় ভাসতে থাকেন দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত ভারতের সমর্থকরা।

সেই সময় সবার সঙ্গেই গ্যালারীতে দাঁড়িয়ে হাততালি দিতে দেখা যায় জয় শাহকেও (Jay Shah)। ভাইরাল ভিডিওতে দেখা যায়, হাততালি দেওয়ার সময় তাঁর দিকে একজন ভারতের জাতীয় পতাকা বাড়িয়ে দেন। কিন্তু হাত নেড়ে সেই পতাকা নিতে অস্বীকার করেন জয় শাহ (Jay Shah)। যদিও, মহানগর বার্তা এই ভিডিওর সত্যতা যাচাই করে দেখেনি।

ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই জয় শাহের বিরুদ্ধে সমালোচনায় জোয়ার বয়ে যায়। একের পর এক কটাক্ষ উড়ে আসতে থাকে নেটিজেনদের তরফে। দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলের এহেন আচরণে ক্ষোভ সামাজিক মাধ্যমে ক্ষোভ উগড়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন:রাম সেতুর ঐতিহ্য নষ্ট করেছে অক্ষয়, আইনি নোটিশ সুব্রহ্মনিয়ম স্বামীর

প্রসঙ্গত, আগস্ট মাসেই স্বাধীনতার পঁচাত্তর বছর উদযাপিত হয়েছে মহাসমারোহে। ‘হর ঘর তিরঙ্গা’ কর্মসূচির ঘোষণা করা হয়েছিলো কেন্দ্রীয় সরকারের তরফে। সবার সামাজিক মাধ্যমেও তিরঙ্গার ছবি দিতে অনুরোধ করেছিলো কেন্দ্রীয় সরকার। সেখানে জাতীয় পতাকা নিতে জয় শাহ (Jay Shah) এর এই অনীহায় প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

আরও পড়ুন: ৫৭০ ভরির গয়না এখন অতীত, জেলে নকুলদানা দিয়ে কালীপুজো সারলেন কেষ্ট

অপরদিকে, জয় শাহকে (Jay Shah) সমর্থন করেও আসরে নামতে দেখা গেছে নেটিজেনদের আরেক অংশকে। তাঁরা দাবি করেছেন, জয় আদতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি। তাই মাঠে তাঁর ভূমিকা নিরপেক্ষ থাকারই উচিত। তিনি একটি দেশের জাতীয় পতাকা নিয়ে উল্লাস না করে যথার্থ ভূমিকা পালন করেছেন।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close