বিনোদনরাজনীতি

বলিউডের বদনাম করায় এবার পার্লামেন্টে কঙ্গনার বিরুদ্ধে সুর চড়ালেন জয়া বচ্চন

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তকে কেন্দ্র করে বলিউড নিয়ে বিতর্কের শুরু। বারবার বলিউডকে কাঠগড়ায় তুলে নেপটিসমের বিরোধিতা করতে দেখা গেছে অভিনেত্রী কঙ্গনা রানাউতকেও। সম্প্রতি মাদক এবং ড্রাগস নিয়েও বলিউডের উপর আঙ্গুল তুলতে দেখা যায় বলিউড কুইনকে। এবার পার্লামেন্টে কঙ্গনার এমন আচরণের বিরুদ্ধে সুর চড়ালেন সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন। সংসদের বাদল অধিবেশনের দ্বিতীয় দিনে জয়া বচ্চন বলেন ‘ ফ্লিম ফ্লিম ইন্ডাস্ট্রিকে অপমান করার জন্য চক্রান্ত করা হচ্ছে।’

পাশাপাশি সংবাদমাধ্যম এএনআইকে দেওয়া সাক্ষাৎকরে তিনি বলেন, বলিউড ইন্ডাস্ট্রির সাথে যুক্ত মানুষদের সোশ্যাল মিডিয়ায় অপমান করা হচ্ছে। সাথে কঙ্গনাকে উদ্দেশ্য করে তাঁর বক্তব্য যিনি নিজেই বলিউড থেকে সুনাম করেছেন তিনি কিভাবে নিজেই বলিউডের বদনাম করতে পারেন!

কিছু মানুষের জন্য ইন্ডাস্ট্রির বদনাম করা উচিত নয়, এমনটাও বলতে দেখা যায় অভিনেত্রীকে। অন্যদিকে লোকসভার আরেক সদস্য বিজেপি মন্ত্রী রবি কৃষ্ণান বলেন , ” আমাদের প্রতিবেশী দেশ পাকিস্তান এবং চীনের মদতে আমাদের দেশের তরুণদের শেষ করে দেওয়ার প্রচেষ্টা চালানো হচ্ছে। পাঞ্জাব এবং নেপাল হয়ে প্রতি বছরই আমাদের দেশে বেআইনি ভাবে ড্রাগস ঢোকানো হয়। এনসিবির তরফে ড্রাগস পাচারের সাথে যুক্ত থাকা সমস্ত কালপ্রিটকে যেন উপযুক্ত শাস্তি দেওয়া হয়।”

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close