রাজনীতি

এক বছরের বেশি ক্ষমতায় টিকবেন না বাইডেন, বিতর্কিত মন্তব্য কঙ্গনার

মহানগরবার্তা ওয়েবডেস্ক: আমেরিকা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। তবে বাকিদের মতো ডেমোক্রেটিক দলকে শুধুমাত্র জয়ের অভিনন্দন জানিয়েই ক্ষান্ত থাকেন নি বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা। আমেরিকার নব নির্বাচিত প্রেসিডেন্টকে ‘গজনি’ বলে অভিহিত করেছেন তিনি।

রবিবারই আমেরিকা নব নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু তাঁর মতে বারবার গুরুত্বপূর্ণ বিষয় ভুলে যান বাইডেন। তাই হোয়াইট হাউসের মসনদ সামলাতে ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিসের উপরই ভরসা রাখছেন বলে জানান কঙ্গনা।

শুধু তাই নয়, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন যে এক বছরের বেশি ক্ষমতায় টিকবেন না, সে কথাও জানিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, ‘গজনি বাইডেনের বিষয়ে আমি নিশ্চিত হতে পারছি না। কারণ, তিনি পাঁচ মিনিট পরপর সবকিছু ভুলে যান। তাঁকে এত ওষুধ দেওয়া হয়েছে, এক বছরের বেশি টিকবেন না। কমলা হ্যারিসই কাজ চালাবেন। একজন মহিলার উত্থান হলে তিনি বাকি সব মহিলাকেই পথ দেখান। এটি ঐতিহাসিক দিন।’

বস্তুত, নির্বাচনে জয় পাওয়ার পর সারা বিশ্ব থেকে শুভেচ্ছাবার্তা পাচ্ছেন জো বাইডেন ও কমলা হ্যারিস। দীর্ঘ গণনার পর পূর্ববর্তী প্রেসিডেন্ট রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্পকে পিছনে ফেলে দিয়ে জয় ছিনিয়ে নিয়েছে ডেমোক্রেটিক বাহিনী। তাঁদের অভিনন্দন জানাতে কসুর করে নি বলিউড। প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কপূর ছাড়াও একাধিক তারকা নতুন প্রেসিডেন্ট এবং ভাইস প্রেসিডেন্টকে অভিনন্দন জানিয়ে ট্যুইট করেছেন।

উল্লেখ্য, গজনি সিনেমায় কেন্দ্রীয় চরিত্র আমির খান সমস্ত প্রয়োজনীয় কথা ভুলে যেতেন। সেই সিনেমার সঙ্গে তুলনা করেই নতুন প্রেসিডেন্ট জো বাইডেনকে কটাক্ষ করেছেন কঙ্গনা রানাওয়াত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close