দেশরাজনীতি

গান্ধী বংশের ‘অযোগ্য রাজপুত্র’ রাহুল গান্ধী, পাল্টা আক্রমণ বিজেপি সভাপতি জে পি নন্দার

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বিজেপি সভাপতি জে পি নন্দা এবার রাহুল গান্ধীকে ‘অসাধুতা’র জন্য সরাসরি তোপ দাগলেন। জে পি নন্দা, প্রাক্তন কংগ্ৰেস সভাপতি রাহুল গান্ধীকে বললেন তিনি গান্ধী বংশের ‘অযোগ্য রাজপুত্র’। প্রধানমন্ত্রীর কেয়ার তহবিলে অসম্পূর্ণতার অভিযোগের দরুন তিনি রাহুল গান্ধীকে সরাসরি ‘পরাজিত ব্যক্তি’ বলে আক্রমণ করেন। এবং তাঁর বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগও আনেন জে পি নন্দা।

এছাড়া জে পি নন্দা ট্যুইট করে সমস্ত বিষয়টি সামনে আনেন। এবং প্রাক্তন কংগ্ৰেস সভাপতির তীব্র নিন্দা করে জে পি নন্দা জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের আরটিআইয়ের আবেদন বাতিল করে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, বিজেপি সভাপতি জে পি নন্দা জানান ভাইরাস কোভিড-19 মহামারী মোকাবিলায় অর্থ সংগ্রহের জন্য কেন্দ্র এই কেয়ার তহবিল গঠন করেছিল। পাশাপাশি নদ্দা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে বলেন যে প্রধানমন্ত্রী কেয়ার্স তহবিলের জন্য “ব্যাপক সমর্থন” এই সব সত্য প্রকাশ পেয়েছে।

 

জে পি নন্দা বলেন, প্রধানমন্ত্রী এবং তাঁর উদ্যোগগুলিতে সমগ্র জাতির পূর্ণ আস্থা রয়েছে। এই বিশ্বাসটি আবার প্রধানমন্ত্রী কেয়ার তহবিলে বিশাল সমর্থন প্রমাণ করে দেয়। অপরপক্ষে রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলেন, আপনি পরাজিত একজন ব্যক্তি তাই ভুয়ো খবর ছড়াচ্ছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, আরটিআই কেয়ার এপ্রিল থেকে শুরু হয়। তাই প্রধানমন্ত্রীর কাছে প্রাপ্ত মোট আবেদন এবং নিষ্পত্তি হওয়া প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিলের (পিএমএনআরএফ) সম্পর্কিত তথ্য ও সংখ্যা জানতে চান রাহুল গান্ধী।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close