দেশ

শৌচাগারে খাবার পরিবেশন কবাডি খেলোয়াড়দের! প্রশ্নের মুখে ফের যোগীরাজ্য

মহানগর বার্তা ডেস্ক : ফের একবার চূড়ান্ত অব্যবস্থার ছবি ধরা পরল যোগী রাজ্যে। সাম্প্রতিককালে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বাথরুম থেকে খাবার পরিবেশন করা হচ্ছে কবাডি খেলোয়াড়দের! বাথরুমের মেঝেতে পড়ে রয়েছে ভাত, ডাল, সবজি থেকে শুরু করে নানা ধরনের ভাজাভুজি। সেখানে রাখা খাবার নিজেরাই তুলে নিচ্ছেন কবাডি খেলোয়াড়েরা।

সূত্রের খবর, ১৬ সেপ্টেম্বর উত্তর প্রদেশের সাহারানপুরে রাজ্যস্তরে মেয়েদের জন্য অনুর্ধ্ব ১৭ কবাডি টুর্নামেন্ট ছিল। সেখানেই খাওয়া-দাওয়ার আয়োজনে চূড়ান্ত অব্যবস্থার ছবি ধরা পড়েছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই শুরু হয়ে যায় তুমুল সমালোচনা। সেই ভিডিও দেখা যায় বাথরুমের মেঝের উপর পড়ে রয়েছে ভাত। একটি কাগজের উপর রাখা হয়েছে কচুরি। ভিডিও ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে যে এটি একটি পুরুষদের শৌচালয়। সেই শৌচালয়ের মধ্যে রাখা আছে কবাডি খেলোয়াড়দের খাবার। সেখান থেকেই খাবার তুলে প্লেটে নিচ্ছেন খেলোয়াড়রা।

চাঞ্চল্যকর এই খবরটি প্রকাশ্যে আসার পর রাজ্য সরকারের তরফে সাহারানপুর স্পোর্টস অফিসার অনিমেষ সাক্সেনাকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনা প্রসঙ্গে অনিমেষ সাক্সেনা জানিয়েছেন, “জায়গা না থাকায় খাবারগুলিকে বাথরুমে রাখা হয়। স্টেডিয়ামে কিছু কাজ চলায় ও অত্যধিক বৃষ্টি হওয়ার কারণে সেখানে খাওয়ানোর ব্যবস্থা করা যায়নি।”

দুর্ভাগ্যজনক এই ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে প্রশাসনের তরফে। কবাডি খেলোয়াড়দের প্রতি এই রূপ আচরণ নিয়ে বিরোধীদের তোপের মুখে যোগী সরকার। জাতীয় কংগ্রেস এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close