দেশ

দেশের অর্থনীতিতে আপনার ভূমিকা কি? সঞ্জয় রাউতকে উদ্দেশ্য করে ফের বিস্ফোরক কঙ্গনা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সম্প্রতি বলিউড ক্যুইন কঙ্গনাকে ‘হারামখোর মহিলা’ আখ্যা দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে সঞ্জয় রাউত। তবে অভিনেত্রীও পাল্টা আক্রমণ করতে পিছপা হননি। কঙ্গনা বলেন, তিনি মোটেই ‘হারামখোর’ অর্থাত বিনামূল্যে খাওয়ার মানুষ নন। বিনা অর্থব্যয়ে তাঁর সংসার চলে চলে না। তাই তাঁকে ‘হারামখোর’ (কঙ্গনার ভাষায় মুফতখোর) বলার মানে কী, তা সঞ্জয় রাউতের কাছে সরাসরিই জানতে চান অভিনেত্রী।

এদিন দেশের অর্থনীতিতে তাঁর ভূমিকা কতটা, সে বিষয়েও শিবসেনা মুখপাত্রকে প্রশ্ন করেন কঙ্গনা। পাশাপাশি নিজের কর দেওয়ার ব্যাপারেও সরব হন অভিনেত্রী। নিজের স্বপক্ষে যুক্তি দিয়ে কঙ্গনা বলেন, তিনি একজন দায়িত্ববান করদাতা। সেই কারণে বছরে ১৫-২০ কোটি করে কর দিতে হয় তাঁকে। ছবির সেটে যাঁদের সঙ্গে তিনি কাজ করেন, তাঁদের প্রায় অনেকের রুজিরুটিই নির্ভর করে তাঁর উপর।

প্রসঙ্গত, কঙ্গনাকে ‘হারামখোর মহিলা’ বলায় তার ব্যাখ্যা দিয়ে শিবসেনার মুখপাত্র বলেন, মারাঠি ভাষায় ‘হারামখোরের’ মানে হল ‘দুষ্ট’ বা ‘বেইমানি’। তিনি শুধু কঙ্গনাকে জানিয়েছিলেন, মুম্বইকে যদি এতটাই অপছন্দ হয় কঙ্গনার, তিনি যেন আর এখানে ফিরে না আসেন। ফলে ‘হারামখোর’ শব্দ কোনও খারাপ অর্থে তিনি ব্যবহার করেননি বলেই দাবি সঞ্জয়ের।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close