দেশবিনোদন

“মা’কে বাইরে বার করে ধর্ষণের চেষ্টা মেয়েকে”, বলিউড কর্তার উপর ফের বিস্ফোরক কঙ্গনা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: ফের বিস্ফোরক অভিযোগ কঙ্গনা রানাওয়াতের। টুইটের মাধ্যমে তিনি ক্রমাগত বলিউডের একে পর এক তারকার বিরুদ্ধে সোচ্চার হচ্ছেন। এবার তিনি কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্টের সহ–প্রতিষ্ঠাতা অনির্বাণ ব্লায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন।

কঙ্গনা টুইটে জানিয়েছেন যে অর্নিবাণ বহু মেয়েকে যৌন হেনস্তা ও ধর্ষণ করেছেন। কঙ্গনা বলেন, ‘‌একটি মেয়ে তাঁর মায়ের সঙ্গে অনির্বাণের কাছে এসেছিলেন। অনির্বাণ মাকে বাইরে বসিয়ে রেখে ওই মেয়েটিকে ধর্ষণ করার চেষ্টা করেন। এরপর মেয়েটির মা পুলিশের কাছে অভিযোগও জানান এবং সংবাদমাধ্যমও সরব হয়। কিন্তু আচমকাই সব চুপচাপ হয়ে যায়।’‌ মূলত এনসিবির তদন্তে মাদক যোগে এশ কিছু হোয়াটস অ্যাপ চ্যাট হাতে এসেছে। যেখানে কেওয়ানের কর্মী করিশ্মার সঙ্গে চ্যাট করছেন দীপিকা এবং তা মাদক নিয়ে। এর আগেও কঙ্গনা সুশান্ত কাণ্ডে বলিউডের স্বজন পোষণ সহ একাধিক বিষয় নিয়ে টুইটারে সরব হয়েছিলেন। সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা।

তাঁর দাবি, অনুরাগ এমন কাজ করতেই পারেন। তিনি নিজেও বহু নায়কের থেকে একই ব্যবহার পেয়েছেন বলেও দাবি করেছেন কঙ্গনা। অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে অনুরাগ কাশ্যপকে তীব্র টুইট-বাণে বিঁধেছেন কঙ্গনা। প্রথম টুইটে তিনি লেখেন, ‘যত দূর জানি অনুরাগ নিজেই স্বীকার করেছেন, বিবাহিত থাকার সময়েও কোনও এক জনের ব্যাপারে বিশ্বস্ত ছিলেন না তিনি। পায়েল যে অভিযোগ এনেছেন, তা বলিউডে খুবই প্রচলিত একটি বিষয়। বাইরের জগৎ থেকে আসা অভিনেত্রীদের যৌনকর্মী হিসেবে প্রায়ই ব্যবহার করেন ওঁরা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close