বিনোদনভাইরাল

‘রাজনৈতিক মদতে মহারাষ্ট্রকে অপমান করছে কঙ্গনা’, বিস্ফোরক শিবসেনার সঞ্জয় রাউত

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সুশান্তের মৃত্যু তদন্তকে ঘিরে মুম্বাই পুলিশ বনাম বিহার পুলিশ দ্বন্দ্ব এখন মোড় বদলে শিবসেনা বনাম কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যুর পর থেকেই মৃত্যু তদন্তে মুম্বাই পুলিশের উপর অনাস্থা প্রকাশ করে আসছেন কঙ্গনা। তবে সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত মামলায় সিবিআই হস্তক্ষেপ ঘটলে সেই বিতর্ক আপাত স্থগিত হলেও, ফের মাথাচাড়া দিয়ে ওঠে কঙ্গনার একটি টুইটকে ঘিরে। যেখানে কঙ্গনা দাবি করেন যে, মুম্বাই পুলিশের তরফ থেকে তাঁকে পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া হচ্ছেনা। এবং এটাও বলেন যে এখন বলিউডে মুভি মাফিয়াদের থেকেও তাঁর কাছে বেশি ভয়ংকর মুম্বাই পুলিশ প্রশাসন।

তাঁরই পাল্টা হিসাবে মুম্বাইয়ের শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেন আমাদের বোঝা উচিত কাকে কতটুকু গুরুত্ব দিতে হয়। সেই নিয়েই গতকাল ফের বিতর্কের শুরু। এবার ফের কঙ্গনার মুম্বাই পুলিশকে নিয়ে মন্তব্যকে ঘিরে মুখ খুললেন তিনি। এদিন সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ” কঙ্গনা গোটা মহারাষ্ট্রের অপমান করার চেষ্টা চালাচ্ছেন। এখানে নিশ্চই কোনো রাজনৈতিক দলের মদত রয়েছে যার কারণেই তিনি এসব বলছেন। মহারাষ্ট্র এবং মুম্বাই পুলিশের নামে নিন্দা রটানোর জন্য কোনো ষড়যন্ত্র চালানো হচ্ছে।”

প্রসঙ্গত, মুম্বাই পুলিশের নামে অভিযোগ আনা ওই টুইটেই কঙ্গনা দাবি করেছিলেন যে, মুম্বাই এখন পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতন অবস্থায়। কঙ্গনার এই বিতর্কিত মন্তব্যকে ঘিরে নিন্দায় সরব হয়েছেন বলিউডের একাংশ। এছাড়া শিবসেনা সরকারের তরফেও অভিনেত্রীর এমন মন্তব্যের তীব্র বিরোধীতা করা হয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close