বিনোদন

ঘরে এল নতুন অতিথি! বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে দিদির জন্মদিনে খোশ মেজাজে কঙ্গনা

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত। তবে বিরূপ সমালোচনা সত্ত্বেও দমে যায় নি তাঁর প্রতিবাদী কন্ঠস্বর। সমাজ রাজনীতির বিভিন্ন বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে তিনি জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই অপ্রতিরোধ্য মানসিকতাতেই মুগ্ধ হন ভক্তরা।

সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন তাঁর দিদি রঙ্গোলি চান্ডেলও। কিন্তু বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে খোশ মেজাজেই আছেন দুই বোন। আজ দিদির জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসায় ভরা পোস্ট করেন ‘মনিকর্ণিকা’ খ্যাত অভিনেত্রী।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে দিদির জন্মদিন উপলক্ষ্যে কিছু ছবি শেয়ার করেছেন কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, ভক্তদের সঙ্গে পরিচয় করিয়েছেন রঙ্গোলি চান্ডেলের বাড়িতে আসা নতুন অতিথিরও। একটি ছোটো কুকুর ছানা কিনেছেন তাঁর দিদি। তার সঙ্গেই আনন্দের কিছু মুহূর্ত পোস্ট করেছেন তিনি। লিখেছেন, “রঙ্গোলি সব সময়েই হাসি খুশি থাকে, আমি জানি ও ভেতরে ভেতরে একজন মা, এই হল আমাদের পরিবারের নতুন অতিথি, গাপ্পু চান্ডেল।” কুকুর ছানার সঙ্গে দুই বোনের ছবিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও।

https://twitter.com/KanganaTeam/status/1333980262741336064?s=19

প্রসঙ্গত উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্ডেল একজন অ্যাসিড অ্যাটাক সারভাইভার। ২০০৬ সালে তাঁর উপর অ্যাসিড হামলা চালিয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিক। হাসপাতালে ৫৬ টি সার্জারির পর সুস্থ হন রঙ্গোলি।

মাস দুয়েক আগেই বোনের মতো সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করে আইনি বিপাকে জড়িয়েছিলেন রঙ্গোলি চান্ডেল। ডিজিটাল মাধ্যমে ঘৃণা বিদ্বেষ ছড়ানোর অভিযোগে তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল মুম্বই পুলিশ। এর আগে বিতর্কিত পোস্টের জন্য একবার রঙ্গোলি চান্ডেলের ট্যুইটার অ্যাকাউন্টও সাসপেন্ড করেছিল কর্তৃপক্ষ। কিন্তু কোনো বিতর্কেই দমেননি দুই বোন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close