দেশ

“কঙ্গনা হিমাচল প্রদেশের পচা আপেল”, ‘ক্যুইন’কে কড়া আক্রমণ পাঞ্জাবের মন্ত্রীর

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত। তবে বিরূপ সমালোচনা সত্ত্বেও দমে যায় নি তাঁর প্রতিবাদী কন্ঠস্বর। সমাজ রাজনীতির বিভিন্ন বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে তিনি জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার ‘সব বিষয়ে কথা বলার’ জন্য ফের বিতর্কিত আক্রমণের মুখে পড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

এদিন পাঞ্জাবের এক কংগ্রেস মন্ত্রী সব বিষয়ে কঙ্গনার অতি সক্রিয়তার জন্য তাঁকে ‘পচা আপেল’ বলে সম্বোধন করেছেন, এমনটাই জানা গেছে সোশ্যাল মিডিয়া সূত্রের খবরে। দিলজিৎ দোশাঞ্জের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের সাম্প্রতিক বাদানুবাদের প্রেক্ষিতেই এসেছে এই আক্রমণ।

বস্তুত, বলিউডের সঙ্গে কঙ্গনার যে ঠোকাঠুকি লেগে আছে দীর্ঘদিন ধরে, তাতে সাম্প্রতিক সংযোজন পাঞ্জাবের গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোশাঞ্জের সঙ্গে তাঁর বাদানুবাদ। সেই সূত্রেই এদিন পাঞ্জাবের মন্ত্রী রণবীৎ সিং বিট্টু কড়া আক্রমণ করেন কঙ্গনাকে। তিনি অভিনেত্রীকে ‘হিমাচল প্রদেশের পচা আপেল’ বলে অভিহিত করেন। সেই সঙ্গে স্পষ্ট জানিয়ে দেন, পাঞ্জাবীরা তাঁদের আভ্যন্তরীণ বিষয়ে ‘বহিরাগতের’ হস্তক্ষেপ পছন্দ করেন না একেবারেই।

ঠিক কি বলেছিলেন কঙ্গনা? জানা গেছে কিছু কাল আগে পাঞ্জাবের একটি আভ্যন্তরীণ ব্যাপারে দিলজিৎ দোশাঞ্জের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা রণবীৎ সিং বিট্টু। সাম্প্রতিক বাদানুবাদের প্রেক্ষিতে সেই পুরোনো বিষয় টেনে এনে দিলজিৎকে খোঁচা দিতে যান কঙ্গনা। কিন্তু বাস্তবে তাঁর দিকেই ঘুরে যায় তাঁর ছোঁড়া তির। পাঞ্জাবের মন্ত্রী বিট্টু স্পষ্ট জানিয়ে দেন, “কঙ্গনার কাছে একটা বিষয় আমি পরিষ্কার করে দিতে চাই, আমাদের পাঞ্জাবীদের নিজেদের মধ্যে প্রচুর মনোমালিন্য থাকতে পারে, কিন্তু কখনওই আমরা আমাদের ব্যাপারে বহিরাগতদের সহ্য করি না।”

https://twitter.com/RavneetBittu/status/1334826247348649985?s=19

এখানেই শেষ নয়, বিট্টু আরো জানান, আন্দোলনরত কৃষকদের জঙ্গি আখ্যা দেওয়ার জন্য কঙ্গনাকে কৃষক এবং হিমাচল প্রদেশের মানুষরা উচিত শিক্ষা দেবেন বলেই তাঁর বিশ্বাস।তিনি বলেন, “তারপর ওর মুখ লোকানোর একটাই জায়গা থাকবে, সেটা হল নরেন্দ্র মোদী।” সবমিলিয়ে বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’কে নিয়ে বিতর্ক বেড়েই চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close