দেশবিনোদন

মুম্বাইয়ে বিদ্যুৎ বিভ্রাট, অতিষ্ট তারকারা, শিবসেনাকে ফের তোপ কঙ্গনার

মহানগরবার্তা ওয়েবডেস্ক: কঙ্গনা রানাওয়াতের সঙ্গে শিবসেনার সংঘাত আরো একবার উস্কে দিল বাণিজ্যনগরীর বিদ্যুৎ বিভ্রাট। সকাল থেকে বিদ্যুৎহীন শহরে অধৈর্য হয়ে সরকারের প্রতি ক্ষোভ উগরে দিতে আবারও ট্যুইটারকেই বেছে নিলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা। চারিদিকে লোডশেডিং-এর মাঝেও মহারাষ্ট্র সরকার পড়ে আছে তাঁকে নিয়েই, এমনটাই দাবি অভিনেত্রীর।

যান্ত্রিক গোলযোগের কারণে থমকে গেছে মুম্বাইয়ের বিদ্যুৎ পরিষেবা। সোমবার সকাল থেকে বাণিজ্য নগরীর একটা বড় এলাকা জুড়ে তীব্র বিদ্যুৎ বিভ্রাট দেখা দিয়েছে। সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে বিদ্যুৎ সরবরাহ। জানা গেছে, পাওয়ার গ্রিড বিকল হওয়ার কারণেই এই বিপত্তি। এর ফলে ট্রেন চলাচল ব্যাহত হয়েছে, চিকিৎসা পরিষেবায় ব্যাঘাত ঘটেছে, চরমে পৌঁছেছে সাধারণ মানুষের ভোগান্তি।

করোনা কালে আনলক প্রক্রিয়া শুরু হলেও বাড়ির বাইরের পরিবেশে এখনও স্বচ্ছন্দ হতে পারেননি অনেকেই। কমেনি দৈনিক সংক্রমণের সংখ্যাও। এমতাবস্থায় মুম্বাইয়ের এই বিদ্যুৎ বিভ্রাট বাড়িতে থাকা জনতাকে যারপরনাই অতিষ্ট করে তুলেছে। স্বস্তিতে নেই বলিউড তারকারাও। মুম্বইয়ের লোডশেডিংয়ে জেরবার হয়ে তাই সোশ্যাল মিডিয়াতেই সরব হয়েছেন বলিউড তারকারা।সকাল ১১.১৮ নাগাদ অমিতাভ বচ্চন ট্যুইটে জানান, গোটা শহর বিদ্যুৎহীন। কোনওক্রমে ট্যুইটটি করছেন তিনি। এই পরিস্থিতিতে সকলকে ধৈর্য্য রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

কিন্তু কঙ্গনা রানাওয়াত ধৈর্য্য রাখেননি। এই সুযোগে তোপ দেগেছেন মহারাষ্ট্রের শিবসেনা সরকারের ওপর। নিজের ট্যুইটার হ্যান্ডেলে কমেডিয়ান কুণাল কামরা এবং শিবসেনা নেতা সঞ্জয় রাউতের ছবি শেয়ার করে তিনি ব্যঙ্গ করে লিখেছেন, “মহারাষ্ট্রে লোডশেডিং, মহারাষ্ট্র সরকার এই সময়ও ক… ক… কঙ্গনা!” ছবিতে দেখা গেছে একটি খেলনা বুলডোজার নিয়ে পোজ দিয়েছেন সঞ্জয় এবং কুণাল।

বস্তুত কিছুদিন আগে বুলডোজার দিয়ে কঙ্গনা রানাওয়াতে অফিসের বেশ কিছু অংশ বেআইনি নির্মানের অযুহাতে ভেঙে দিয়েছিল মহারাষ্ট্রের শিবসেনা সরকার। তারপর থেকে শিবসেনা-কঙ্গনা দ্বৈরথ চলছেই। নিজের ট্যুইটে সেই প্রসঙ্গই তুলে এনেছেন অভিনেত্রী।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close