দেশবিনোদন

করন জোহরের বাড়িতে ড্রাগস পার্টির পুরোনো ভিডিও ভাইরাল, তদন্তের আবেদন NCB কে

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বেশকিছুদিন আগে ২০১৮ সালে জুলাই মাসে করণ জোহরের বাসভবনে হাউসপার্টির একটি ভিডিও ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়া ঘিরে এই ভিডিও জুড়ে তোলপাড় হয় বলিউড। এই হাউসপার্টিতে ড্রাগ ব্যবহার হয়েছে, এই দাবিতে বলিউড সেলিব্রেটিদের নিয়ে নেটিজেনদের তিরস্কার শুরু হয়।

বর্তমানে জানা যায় ভাইরাল হওয়া এই ভিডিওর সত্যতা সম্পর্কে তদন্ত শুরু করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এই ভিডিও কী সত্যিই আসল ভিডিও? এবার সেই তদন্তই করবে এনসিবির আধিকারিকরা। এবং এও জানা যায় যে তদন্ত করতে গিয়ে এই ভিডিওটি যদি সত্য প্রমাণ হয় তবে এনসিবির তরফে এই তদন্তকে আরো এগিয়ে নিয়ে যাওয়া হবে।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে এসএডি নেতা মনজিন্দর সিং সিরসা এই পুরোনো পার্টির ভিডিও নিয়ে ট্যুইট করে অভিযোগ করেন যে করণ জোহর, দীপিকা পাডুকোন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শহীদ কাপুর, ভিকি কাউশাল, বরুণ ধাওয়ান এবং অন্যান্য তারকারা যে পার্টিতে অংশ নিয়েছিল তারা “ড্রাগস” ব্যবহার করেছিলেন।

(এসএডি) নেতা মনজিন্দর সিং সিরসা তাদের পুরানো পার্টির ভিডিও নিয়ে করণ জোহর, দীপিকা পাডুকোন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শহীদ কাপুর, ভিকি কাউশাল, বরুণ ধাওয়ান এবং অন্যান্য তারকাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। তিনি অভিযোগ করেন যে পার্টিতে যারা অংশ নিয়েছিল তাদের “ড্রাগস” ব্যবহার করা হয়েছিল।

এই ভাইরাল ভিডিওতে প্রায় ১০-১২ জন বলিউড তারকার উপস্থিতিও স্পষ্ট হয়। প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বাইয়ের একটি আদালত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সাথে সম্পর্কিত রিয়া চক্রবর্তী, ভাই সৌভিকসহ চার জনের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি), ১১ ই সেপ্টেম্বর, ২০২০ সালে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close