বিনোদন

করণের পার্টিতে মেয়ের ছবি ফাঁস! টিভি চ্যানেলের উপর ক্ষোভ প্ৰকাশ জাভেদ আখতারের

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ অভিনেতা সুশান্ত রাজপুত মৃত্যু তদন্ত অব্যাহত। প্রথমেই এনসিবির জেরায় কারাবাস হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। সেখান থেকেই বলিউড মাদকচক্রের কেচ্ছা ফাঁস হতে একের পর এক নতুন তথ্য উঠে আসে এনসিবির হাতে। বলিউডের ফের তিন জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত, সারা আলি খান এবং দীপিকা পাডুকোনকে জেরার জন্য তলব করনে এনসিবি। আজকে ইতিমধ্যেই এনসিবির অফিসে হাজিরা দিয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন।

তবে এর মধ্যেই ফের নতুন গুঞ্জন সৃষ্টি হয়েছে বলিউড ফিল্ম নির্মাতা জাভেদ আখতারের একটি টুইটকে কেন্দ্র করে। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় পরিচালক করণ জোহারের হাউস পার্টির একটি ছড়িয়ে পরে। ড্রাগস পার্টি সন্দেহে সেই ভিডিও সম্প্রচার করতে এবং বিভিন্ন ব্যাখ্যা দিতে দেখা যায় বহু সংবাদমাধ্যমকে। পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, রনবীর কাপুর, ভিকি কৌশল, শাহিদ কাপুর প্রমুখ। এছাড়াও জাভেদ আখতারের কন্যা জয়া আখতারকেও সেই ভিডিওতে দেখা যায়।

সেই ভিডিও বিভিন্ন নিউজ চ্যানেলে সম্প্রচারের পর টুইটারে হাসিমুখেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল জাভেদ আখতারকে। একটি টুইটে তিনি লেখেন, ” করণ জোহর যদি পার্টিতে কিছু কৃষকদের আমন্ত্রণ করতেন সেক্ষেত্রে নিউজ চ্যানেলগুলোর ক্ষেত্রে ব্যাপারটা আরও সহজ হতো। করণের পার্টি এবং কৃষকদের মধ্যে যেকোনো একটিকে তাঁদের বেছে নিতে হতো না। মনে হচ্ছে করণের পার্টি চ্যানেলগুলোর দ্বিতীয় প্রিয় পার্টি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close