বিনোদন

কঙ্গনার বিরুদ্ধে এফআইআর! এবার কি তবে গ্রেফতার হচ্ছেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’?

মহানগরবার্তা ওয়েবডেস্ক: বলিউডে কঙ্গনা রানাওয়াতকে নিয়ে চর্চা যেন থামতেই চাইছে না। অথবা বলা ভালো তিনি নিজেই থামাতে চাইছেন না। প্রায় প্রতিদিনই কোনো না কোনো বিষয়ে মন্তব্য করে আলোচনার শিরোনামে উঠে আসছেন তিনি। তবে এবার হয়তো তাঁর চালে খানিক ভুল হয়ে গিয়েছে। কৃষি আইন নিয়ে বিতর্কিত মন্তব্য করে এবার বিপাকে পড়েছেন কঙ্গনা রানাওয়াত।

দেশজুড়ে কেন্দ্রীয় সরকারের নতুন কৃষি আইনকে ঘিরে বিতর্ক চলছেই। সরকার-বিরোধী দল গুলি তো বটেই, এই আইনের প্রতিবাদে রাস্তায় নেমেছেন দেশের বিভিন্ন প্রান্তের কৃষকরাও। কংগ্রেস নেতা রাহুল গান্ধী কৃষি আইনের বিরুদ্ধে ট্রাক্টর মিছিল করেছেন একাধিক রাজ্যে। এই চলতি বিতর্কের মাঝেই যথারীতি কেন্দ্রীয় সরকারের তৈরি এই কৃষি আইন নিয়ে একটি ট্যুইট করেছেন কঙ্গনা রানাওয়াত। সেই ট্যুইটে কৃষকদের এই কৃষক বিলের বিরোধিতার নিন্দা করেন কঙ্গনা, এবং কৃষকদের বিরুদ্ধে কথা বলেন। আর এতেই দেশের কৃষকদের অপমানের অভিযোগ উঠেছে কঙ্গনার বিরুদ্ধে।

শুধু তাই নয়, কৃষকদের সম্বন্ধে কঙ্গনা রানাওয়াতের ওই অপমানজনক মন্তব্যের কারণে কর্ণাটকের আদালত থেকে তাঁর বিরুদ্ধে থানায় এফআইআরও করা হয়েছে বলে জানা গেছে। এমনকি দেশের কৃষক সমাজকে অপমানের অপরা ধেকঙ্গনা রানাওয়াতকে গ্রেফতার করার সুপারিশও করেছে তারা। ঘটনার পরেই অবশ্য তড়িঘড়ি নিজের ওই বিতর্কিত ট্যুইট ডিলিট করে দেন অভিনেত্রী। কিন্তু তাতেই বিতর্ক থামে নি।

সর্বভারতীয় সংবাদ সংস্থা এএনআই তাদের খবরে জানিয়েছে, কর্নাটকের তুমকুরের একটি আদালত কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের আদেশ দিয়েছে। জানা যাচ্ছে, নিজের ট্যুইটে কৃষকদের নিয়ে মজা ও বিদ্রুপ করার চেষ্টা করেছিলেন কঙ্গনা। দেশের কাঠামো কৃষক। তাঁরা না দেখলে দেশটাই থাকবে না। সেই কৃষকরা আজ যখন সমস্যায় আছেন তখন এই ধরণের মন্তব্য তিনি কি করে করেন? প্রশ্ন উঠেছে একাধিক মহলে।

বস্তুত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলা বাহুল্য বেশিরভাগ ক্ষেত্রেই দেখা গেছে তাঁর অবস্থান কেন্দ্রে ক্ষমতাসীন দলের পক্ষ ঘেঁষা। তবে কি এই অতি সক্রিয়তা রাজনীতিতে যোগ দেওয়ার পূর্বপ্রস্তুতি? উড়িয়ে দেওয়া যাচ্ছে না এমন প্রশ্নও।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close